জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মা হলেন ঈশিতা দত্ত(Ishita Dutta) ও বাবা হলেন বৎসল শেঠ(Vatsal Sheth)। অভিনেতার পরিবারের এক ঘনিষ্ঠ সংবাদমাধ্যমে জানিয়েছেন যে বুধবার পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। বৃহস্পতিবার সকালেই সন্তানের সঙ্গে ছবি পোস্ট করলেন নতুন বাবা-মা বৎসল শেঠ ও ঈশিতা দত্ত। জানা যায় যে আপাতত মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছেন। শুক্রবারই তাঁদের হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে, এমনটাই খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Afran Nisho: মুক্তির অপেক্ষায় বাংলাদেশের ছবি ‘সুড়ঙ্গ’, কলকাতায় হাজির নিশো-তমা-রাফী...


ঈশিতা গর্ভাবস্থার শেষ মাসে ছিলেন এবং সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় ছিলেন অভিনেত্রী। এমনকি বেবি বাম্প নিয়ে সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি শেয়ার করছিলেন অভিনেত্রী। তার মাঝেই আসে সুখবর। বুধবার সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট না থাকলেও বৃহস্পতিবার দুপুরে হাসপাতাল থেকেই সন্তানের সঙ্গে ছবি পোস্ট করেন দুই তারকা। যদিও সদ্যোজাতর মুখ দেখাননি তাঁরা। ছবিতে হাসপাতালের বেডেই নতুন মায়ের কোলে রয়েছে সদ্যোজাত। তাঁদের দুজনকেই আগলে রেখেছেন নতুন বাবা বৎসল শেঠ। ঈশিতার ছবি দেখেই বোঝা যাচ্ছে, সুস্থ রয়েছেন অভিনেত্রী।


আরও পড়ুন- Shah Rukh Khan: ভাইরাল ‘জওয়ান’ প্রিভিউয়ে ‘বেকরার করকে’ নাচ, কোরিওগ্রাফার কি স্বয়ং শাহরুখ?


সন্তানের সঙ্গে ছবি পোস্ট করে যৌথ বিবৃতি দিয়েছেন ঈশিতা ও বৎসল। তাঁরা ক্যাপশনে লেখেন, ‘আমরা’, সঙ্গে একটা লাভ ইমোজি। পাশাপাশি তাঁরা আরও লেখেন, ‘আমরা আশীর্বাদধন্য যে আমাদের ঘরে পুত্র সন্তান এসেছে। আপনাদের ভালোবাসা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ’। তাঁদের পোস্টের কমেন্ট বক্সে শুভেচ্ছা জানিয়েছেন জেনিফার উইনগেট, অদ্রিজা রায়, অনিতা হাসনন্দানি, রিধিমা পন্ডিত, শাব্বির আলুওয়াহলিয়া, দ্রাষ্টি ধামি, কুশল ট্যান্ডন, মেহেক চাহাল সহ ছোটপর্দার একাধিক তারকা।



বেশ কয়েকমাস আগেই মা হওয়ার খবর জানিয়েছিলেন অভিনেত্রী ঈশিতা দত্ত। গত মে মাসে তাঁর বেবি শাওয়ারের আয়োজন করেছিলেন তাঁর অভিনেতা স্বামী বৎসল শেঠ। সেদিন ঈশিতা পরেছিলেন গোলাপি রঙের সিল্কের শাড়ি, সঙ্গে পরেছিলেন গোল্ডেন টেম্পল জুয়েলারি। অন্যদিকে হবু বাবা পরেছিলেন সাদা পাঞ্জাবী। কেক কেটে চলে সেলিব্রেশন। সোহাগে আদরে বৎসলের গালে ঈশিতা এঁকে দেন চুম্বন।  ঈশিতার বেবি শাওয়ারে হাজির ছিলেন তাঁর অভিনেত্রী দিদি প্রাক্তন মিস ইন্ডিয়া তনুশ্রী দত্ত।


 


আরও পড়ুন- Varun Dhawan | Janhvi Kapoor: অন্তরঙ্গ ফটোশ্যুটে জাহ্নবীর কানে কামড়! ভাইরাল ছবি ঘিরে তুমুল ট্রোলড বরুণ...


প্রসঙ্গত, ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা বৎসল শেঠ। টার্জান দ্য ওয়ান্ডার কার সহ বেশ কয়েকটি সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। অন্যদিকে প্রাক্তন মিস ইন্ডিয়া তনুশ্রী দত্তের বোন হিসাবে ঈশিতাকে সকলে চিনলেও ‘দৃশ্যম’ ছবির হাত ধরে পরিচিতি পেয়েছেন অভিনেত্রী। দৃশ্যমের দুটি ছবিতেই অজয় দেবগণের দত্তক কন্যার চরিত্রে দেখা গেছে ঈশিতাকে। সম্প্রতি তাঁর বেবি শাওয়ারের অনুষ্ঠানে অজয় না এলেও তাঁর পর্দার মেয়ে শুভেচ্ছা জানাতে হাজির ছিলেন কাজল।


 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)