নিজস্ব প্রতিবেদন : ‘অন্দরমহল’-এ আর দেখা যাবে না কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে। আর কয়েক দিনের মধ্যেই ‘অন্দরমহল’ থেকে বিদায় নিতে পারেন কনীনিকা। বাংলা টেলিভিশন জগতের আনাচে কানাচে কান পাতলে এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। শুধু তাই নয়, জি ২৪ ঘণ্টা ডট কম-কেও কনীনিকা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ‘অন্দরমহল’ থেকে তাঁর বিদায় নেওয়ার কথা। এবার নিজের জীবন নিয়ে খোলামেলা আলোচনা করলেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : স্ত্রী অন্তঃস্বত্তা, ক্যামেরার ফ্ল্যাশ পড়তেই খেপে উঠলেন অঙ্গদ, দেখুন


নিজের ফেসবুক পেজ থেকে বুধবার একটি ফেসবুক লাইভ করেন কনীনিকা। সেখানে অভিনেত্রী জানান, তাঁর শরীর খারাপ। চিকিত্সক তাঁকে বিশ্রাম নেওয়ার কথা বলেছেন। সেই কারণেই ‘অন্দরমহল’ থেকে সরে যাওয়ার চিন্তা ভাবনা করছেন তিনি। তবে এই মুহূর্তে চুড়ান্ত সিদ্ধান্ত নেননি তিনি। চিকিত্সকের পরামর্শ অনুযায়ী এ বিষয়ে পরের সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন কনীনিকা।


শুনুন কী বললেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়...


 



পাশাপাশি তিনি আরও বলেন, তিনি অন্তঃস্বত্তা নন। এই মুহূর্তে তেমন কোনও পরিকল্পনাও নেই। পুরোটাই গুজব। তবে চিকিত্সক যা বলবেন, সেই অনুযায়ী সব সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন কনীনিকা। পাশাপাশি তিনি আরও বলেন, ‘অন্দরমহল’ ছাড়ার কোনও ইচ্ছে তাঁর নেই। কিন্তু সবার আগে তো শরীর। তাই শরীর খারাপ নিয়ে তিনি বেশিদিন আর ‘অন্দরমহলের’ সঙ্গে হয়তো জুড়ে থাকতে পারবেন না।