জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পারুল গুলাটি শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার সিজন টু-তে অংশগ্রহণ করেছিলেন। তাঁর হেয়ার এক্সটেনশন ব্র্যান্ড 'নিস হেয়ারের' ফান্ডিং-এর জন্য আবেদন করতে দেখা যায় তাঁকে। ২ শতাংশ মালিকানার বিনিময়ে শার্কদের কাছে এক কোটি টাকা চেয়েছিলেন তিনি। সুগার কসমেটিক্সের মালিক বিনিতা সিং ও বোটের সিইও আমন গুপ্তা পালটা তাঁকে যৌথ ভাবে ৩ শতাংশ মালিকানার পরিবর্তে এক কোটি টাকা দিতে চেয়েছিলেন। তবে কারদেখো-এর সিইও অমিত জৈন বিনা বাক্য়ব্যয়ে পারুলের প্রস্তাবেই এক কোটি টাকা দিতে রাজি হয়ে যান। পারুলও সেটা গ্রহণ করেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পারুল তাঁর হেয়ার এক্সটেনশন ব্র্যান্ড 'নিস হেয়ার' সম্বন্ধে বলেন, তাঁর ব্র্যান্ড বিভিন্ন চুলের সমস্যায় ভুগছেন এমন মহিলাদের জন্য কাজ করে। চুল পড়া, ক্ষতিগ্রস্ত চুল, চুল পাতলা হয়ে যাওয়া ইত্যাদি ও যারা বিভিন্ন এক্সপেরিমেন্ট করতে চান তাঁদের জন্যই এই হেয়ার এক্সটেনশন কাজ করে।


আরও পড়ুন: Kangana Ranaut: ‘বেঁচে গেলে আবার গুলি করা হবে', কেন বললেন কঙ্গনা?


এর পর থেকেই বিতর্কের মুখে পড়েন শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার বিচারকেরা। নেটপাড়ায় ক্ষোভ প্রকাশ করেন দর্শকরা। তাঁদের মতে পারুল যথেষ্ট পরিচিত মুখ, তাঁকে ফান্ডিং দেওয়ার পরিবর্তে ছোট ব্যবসায়ীদের সাহায্য করলে সেটা বেশী ভালো হত। শুধু তাই নয়, শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়ার সিজন টু-র এই এপিসোডটিকে স্ক্রিপটেড বলেও দাবি করেন দর্শকরা।


আরও পড়ুন: Shakib Khan Controversy: ২ কোটি ক্ষতিপূরণ দিতে রাজি ধর্ষণে অভিযুক্ত শাকিব খান! মীমাংসার পথ খুঁজতে প্রযোজকের সঙ্গে বৈঠক


তবে এই কটাক্ষের জবাব দেন পারুল। তিনি বলেন যে, নেটপাড়ায় তাঁর আবেদনকে স্ক্রিপটেড বলা হচ্ছে। তিনি স্বীকার করেন যে তাঁর আবেদন স্ক্রিপটেড। কারণ প্রথম তিন লাইন তিনি আসলেই লিখেছিলেন। তাঁকে কটাক্ষ করার মূল কারণ তিনি শার্কদের সব প্রশ্নের যথাযথ উত্তর দিয়েছেন। এর আগের এপিসোডগুলিতে দেখা গিয়েছে আবেদন ভালো হওয়া সত্বেও শার্কদের প্রশ্নবাণে জর্জরিত হয়েছেন অন্যান্যরা। তবে পারুলকে প্রথম থেকেই প্রশংসায় ভরিয়ে রেখেছিলেন শার্করা। এই প্রসঙ্গে পারুল বলেন তিনি যদি হাজির জবাবে পারদর্শী হন এতে অন্যায়ের কিছু নেই। তিনি আরও বলেন, তাঁকে ট্রোল করা হলেও দিনশেষে তিনিই এক কোটি টাকার চেক নিয়ে বাড়ি ফিরেছেন। পারুলকে এর আগে অনেকগুলি টিভি শো-তে কাজ করতে দেখা গিয়েছে যার মধ্যে 'গার্লস হস্টেল', 'ইয়োর অনার', 'ইল্লিগাল', 'হাক সে' বেশ জনপ্রিয়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)