Kangana Ranaut: ‘বেঁচে গেলে আবার গুলি করা হবে', কেন বললেন কঙ্গনা?

Kangana Ranaut: কঙ্গনা  তাঁর স্পষ্টভাষী স্বভাবের জন্য সকলের কাছে খুবই পরিচিত। তাঁর এই স্বভাবের কারণে তাঁকে বিতর্কের মুখোমুখি হতে হলেও নির্ভয়ে তাঁর সব সিদ্ধান্তে অটল থেকেছেন তিনি। ইতিমধ্যে তাঁর মুম্বইয়ের বাড়ির এক অদ্ভুত ভিডিও ছড়িয়ে পড়ছে সোশাল মিডিয়াতে।  কী রয়েছে সেই ভিডিওতে ? কেনই বা ওটি শেয়ার করেন তিনি? জেনে নিন...

Updated By: Mar 17, 2023, 03:13 PM IST
Kangana Ranaut: ‘বেঁচে গেলে আবার গুলি করা হবে', কেন বললেন কঙ্গনা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘শুধরে যাও নইলে ঘরে ঢুকে মারব...’, এই সতর্কবার্তা জানিয়ে ইনস্টাগ্রামের স্টোরি শেয়ার করেছিলেন কঙ্গনা রানাউত। কেউ তাঁকে ফলো করছে বলে তাঁর মনে হয়। সেই সন্দেহের বশেই এক দম্পতির দিকে আঙুল তুলেছিলেন অভানেত্রী। কারোর নাম উল্ল্যেখ না করলেও অভিযোগের তীর ছিল তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাটের দিকে। ফেব্রুয়ারীর পর, ফের একটি রহস্যজনক নোট শেয়ার করেন তিনি। কী রয়েছে সেই নোটে? এবারে কাকে উদ্দেশ্য করে লিখেছেন তিনি? কেনই বা নোটটি শেয়ার করেন তিনি? এরম বিভিন্ন ধরনের প্রশ্ন উঠছে বহু মানুষের মনে। তবে, এই সব প্রশ্নকে গ্রাহ্য না করে প্রতিবারের মতো এবারও তাঁর মনের ভাব সরাসরি জানিয়ে দিলেন তিনি। 

কঙ্গনা, তাঁর স্পষ্টভাষী স্বভাবের জন্য সকলের কাছে খুবই পরিচিত। এমনকী তাঁর এই স্বভাবের কারণে তাঁকে বিতর্কের মুখোমুখিও হতে হয়েছিল বহুবার। তবুও তিনি নির্ভয়ে তাঁর সিদ্ধান্তে অটল থেকেছেন। তিনি অনেক মানুষের কাছে একজন অনুপ্রেরণাও বটে।

আরও পড়ুন, Srabanti-Roshan Divorce Case: মাসে ৭ লক্ষ টাকা খোরপোষের দাবি শ্রাবন্তীর, রোশনের বিরুদ্ধে মামলায় স্থগিতাদেশ আদালতের...

মুম্বইয়ের পাশাপাশি মানালিতেও কঙ্গনার বাড়ি রয়েছে, তা অনেকের কাছেই অজানা নয়। কিন্তু তাঁর মুম্বইয়ের বাড়ির এক অদ্ভুত ভিডিও ছড়িয়ে পড়ছে সোশাল মিডিয়াতে। সেই ভিডিওর মাধ্যমে, স্পষ্টভাষী কঙ্গনা আরও একবার তাঁর বক্তব্য প্রকাশ করেন। ভিডিওতে, 'কোনও অনুপ্রবেশ নয়। না মানলে গুলি করা হবে। বেঁচে গেলে আবার গুলি করা হবে'- এই কমেন্ট লিখে ভিডিওটি শেয়ার করেন এই বলিউড অভিনেত্রী। শেয়ার করা নোটের মাধ্যমে মনে হচ্ছে যে তাঁর নিরাপত্তা ও গোপনীয়তা নিয়ে খুবই উদ্বিগ্ন তিনি। 

সম্প্রতি, উইকিপিডিয়াতে তাঁকে নিয়ে ভুল তথ্য দেওয়ার জন্য ওয়েবসাইটটির নিন্দা করে তিনি লেখেন, 'উইকিপিডিয়া সম্পূর্ণরূপে হাইজ্যাক করা হয়েছে, আমার জন্মদিন বা আমার উচ্চতা বা ব্যাকগ্রাউন্ডের মতো আমার সম্পর্কে বেশিরভাগ তথ্য সম্পূর্ণ ভুল…আমরা এটি ঠিক করার যতই চেষ্টা করি না কেন, এটি আবার বিকৃত হবে…'।  বলিউডের 'কুইন' এর দাবি যে চেষ্টা করলেও ভুল তথ্যগুলি বদলাতে পারবে না কেউ। 

আরও পড়ুন, Shakib Khan Controversy: ২ কোটি ক্ষতিপূরণ দিতে রাজি ধর্ষণে অভিযুক্ত শাকিব খান! মীমাংসার পথ খুঁজতে প্রযোজকের সঙ্গে বৈঠক

শুধু একজন অভিনেত্রী হিসেবে নয় বরং তাঁর দেশপ্রেম এবং নারীবাদের জন্যও অনেকের কাছে কঙ্গনা খুবই প্রিয় হয়ে ওঠেন।'মণিকর্ণিকা','কুইন'  এবং অন্য অনেক ছবিতে কাজ করেছেন তিনি। এছাড়াও, সম্প্রতি তিনি তাঁর পরের ছবি 'চন্দ্রমুখী'র শুটিং শেষ করেছেন। ফিল্মে তার সহ অভিনেতা রাঘব লরেন্সের উদেশে একটি নোটও লিখেছেন তিনি। অন্যদিকে, কাজের ফ্রন্টে, তাঁর আরও কিছু ছবি যেমন 'ইমার্জেন্সি', 'তেজস', 'মণিকর্ণিকা রিটার্নস: দ্য লিজেন্ড অফ দিড্ডা' এবং 'দ্য ইনকার্নেশন: সীতা' আসতে চলেছে।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.