নিজস্ব প্রতিবেদন: ডিসেম্বরের শেষ, ক্রিসমাস উপলক্ষে বলিউড থেকে টলিউড প্রায় সব তারকাই মজে রয়েছেন সেলিব্রেশনে। বাদ গেলেন না রচনা বন্দ্যোপাধ্যায়। আপাতত তিনি 'ফেস্টিভ মুড'-এ। শীতের সন্ধেয় আগুন জ্বালিয়ে 'স্ট্রিট ডান্সার ৩ডি'-র 'গরমি' গানে উষ্ণতা চড়ালেন রচনা (Rachana Banerjee)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পরনে জিন্সের উপর লাল-কালো-সাদা চেক সোয়েটার। Bonfire-এর সামনেই বাদশা-নেহা কক্করের 'গরমি' গানে নাচছেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে রবিবার এমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন রচনা। গত অক্টোবরে ৪৬ এর জন্মদিন সেলিব্রেট করেছেন রচনা (Rachana Banerjee)। তবে এখনও যে তিনি অনেকের থেকে বেশি 'হটি' তা আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না।


আরও পড়ুন-স্টিমারে উঠে মাঝ দরিয়ায় তুমুল নাচলেন Rachna Banerjee



বড়দিনের ছুটি কাটাতে 'ইবিজা ফার্ন রিসর্ট অ্যান্ড স্পা'তে পিকনিকে গিয়েছিলেন রচনা (Rachana Banerjee)। সঙ্গে ছিল ছেলে প্রণীল। সেখানেও বেশ খোশ মেজাজেই দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তার বেশকিছু ছবি ও ভিডিয়ো পোস্ট করেছিল অভিনেত্রী তথা 'দিদি নম্বর ১' সঞ্চালিকা। 


আরও পড়ুন-জন্মদিনে বন্ধুদের সঙ্গে জমিয়ে মজা, থিম পার্টিতে 'চামেলি' সাজলেন রচনা





প্রসঙ্গত এর আগে গঙ্গাবক্ষে এক বন্ধুর জন্মদিন সেলিব্রেট করতে গিয়ে স্টিমারে উঠে 'ফিল ইট রিল ইট' গানের সঙ্গে রচনার (Rachana Banerjee) এই নাচ নিমেষে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল।


আরও পড়ুন-February-তে বিয়ে মামাবাড়িতে আইবুড়ো ভাত খেলেন টেলিভিশনের 'গুনগুন'