নিজস্ব প্রতিবেদন : নতুন করেসাহসী ছবি শেয়ার করলেন অভিনেত্রী রাইমা সেন (Raima Sen)। কালো প্যান্ট স্যুট পরে নয়া ছবি শেয়ার করেন মুনমুন-কন্যা। রাইমা সেনের সাহসী ছবি দেখে, তাঁকে প্রশংসায় ভরিয়ে দেন তাঁর অনুরাগীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...


 




নিজের সোশ্যাল হ্যান্ডেলে বৃহস্পতিবার একটি ছবি শেয়ার করেন রাইমা সেন। কালো রঙের প্যান্ট স্যুট পরে রাইমা যে ছবি শেয়ার করেন, সেখানে স্পষ্টভাবে লক্ষ্য করা যায় তাঁর বক্ষ বিভাজিকা। সাহসী পোশাক পরে রাইমার ছবি প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। ফটোশ্যুটের জন্যই রাইমা ওই ধরনের ছবি শেয়ার করেছেন বলে মনে করছেন অনেকে।


আরও পড়ুন  : অন্ধকারকে সঙ্গে নিয়েই চাঁদকে আপন করতে চাইছেন Nusrat


সম্প্রতি স্বস্তিকা একটি সাহসী ছবি শেয়ার করেন। যেখানে পশ্চিমী পোশাক পরে একটি জোরদার ক্যাপশন জুড়ে দেন স্বস্তিকা। নিজের ওই ছবির সঙ্গে 'গট ইট, ফ্লন্ট ইট' বলে ক্যাপশন জুড়তে দেখা যায় জনপ্রিয় ওই অভিনেত্রীকে। স্বস্তিকার ওই ছবি দেখে তাঁর 'হটি' বলে প্রশংসা করেন সমিতা শেট্টি। সমিতার পাশাপাশি ওই ছবি দেখে স্বস্তিকার অনুরাগীও তাঁকে ভালবাসা জানান। 


দেখুন...


 



সম্প্রতি ব্ল্যাক উইডোস-এর শ্যুটিং শেষ করেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। জি ফাইভের ওই ওয়েব সিরিজে মোনা সিং এবং সমিতা শেট্টির সঙ্গে স্ক্রিন শেয়ার করেন স্বস্তিকা মুখোপাধ্যায়। ওই ওয়েব সিরেজে স্বস্তিকার পাশাপাশি অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং রাইমা সেনেরও দেখা মেলে।