অন্ধকারকে সঙ্গে নিয়েই চাঁদকে আপন করতে চাইছেন Nusrat

নিজের ইস্টাগ্রামে স্টেটাস শেয়ার করেন নুসরত জাহান 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 21, 2021, 06:15 PM IST
অন্ধকারকে সঙ্গে নিয়েই চাঁদকে আপন করতে চাইছেন Nusrat
নুসরত জাহান

নিজস্ব প্রতিবেদন : বেশ কয়েকদিন ধরেই নুসরত জাহানকে নিয়ে জোরদার শোরগোল শুরু হয়েছে বিভিন্ন মহলে। নিখিল জৈনের সঙ্গে কি নুসরতের সম্পর্কের টানাপোড়েন শুরু হয়েছে? এমনই গুঞ্জন শুরু হয়েছে টলি টাউনে। নুসরত, নিখিলের (Nikhil Jian) সম্পর্কের মাঝে হাজির হয়েছেন অভিনেতা যশ দাসগুপ্ত। যার জেরেই ওই দম্পতির মাঝে টানাপোড়েন শুরু হয়েছে। এমনই মন্তব্য করতে শুরু করেছেন অনেকে। তবে এসবের মধ্য়ে নুসরত, নিখিল এবং যশের ইনস্টাগ্রামে নজর রয়েছে নেট জনতার। কে কখন কী ধরনের স্টেটাস শেয়ার করছেন, তা নিয়ে টলিউডে জোর জল্পনাও শুরু হচ্ছে বিভিন্ন সময়ে।

এসবের মধ্যেই এবার নুসরত (Nusrat Jahan) শেয়ার করলেন এক্কেবারে অন্য রকমের স্টেটাস। আলো হাতে নিয়ে নুসরত বলেন, চাঁদের আলোয় আলোকিত হতে চাইলে, যেন অন্ধকারকে দূরে সরিয়ে রাখা না হয়। অন্ধকার থাকলে তবেই চাঁদের মোহময়ী আভা ছুঁয়ে দেখা যাবে বলেও মনে করেন নুসরত। বিনা মেকআপে, অভিনেত্রী কেন এই ধরেনর স্টেটাস শেয়ার করলেন, তা নিয়ে অনেকেই বিভিন্ন প্রশ্ন তুলছেন। যদিও নুসরত এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন : খোশ মেজাজে শাশুড়ি-বউমা, যুবানকে নিয়ে ছুটি কাটাচ্ছেন রাজ-শুভশ্রী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

নিখিল-নুসরতের পাশাপাশি শ্রাবন্তী (Srabanti Chatterjee) এবং রোশনের সম্পর্ক নিয়েও জল্পনা শুরু হয় টলিউডে। শ্রাবন্তীর সঙ্গে তাঁর তৃতীয় স্বামীর কেন টানাপোড়েন শুরু হয়, সে বিষয়ে এখনও কিছু খোলসা করেননি এই জুটি।

.