নিজস্ব প্রতিবেদন :  'সোনা সোনা' (Shona Shona) গানে হোটেলের ঘরে বসেই নাচছেন টেলিভিশনের 'দুর্গা'। হ্যাঁ, ঠিকই বুঝেছেন, অভিনেত্রী সন্দীপ্তা সেনের (Sandipta Sen) কথাই বলছিলাম। এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সন্দীপ্তা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সন্দীপ্তা সেনের পোস্ট করা ভিডিয়োটি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। সম্প্রতি, পুরুলিয়া বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী (Sandipta Sen) । বেশ বোঝা যাচ্ছে, গানটি সেখানেই শ্যুট করেছেন তিনি। অভিনেত্রীর পোস্ট করা এই ভিডিয়োটিতে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। প্রসঙ্গত,  'সোনা সোনা' (Shona Shona) নেহা কক্কর (Neha Kakkar), টনি কক্কর (Tony Kakkar)-এর  গাওয়া জনপ্রিয় একটি গান। এই গানের কথা ও সুরও টনি কক্করের। মূল গানটির দৃশ্যায়নে দেখা গিয়েছিল সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল-কে।


আরও পড়ুন-Devlina Kumar-Gourab Chatterjee-র রিসেপশনে হাজির হয়েছিলেন Mimi, Ankush, Oindrila-রা



আরও পড়ুন-সদ্য গাড়ি কিনেছেন, Oindrila Sen-কে বিয়ের আগে নতুন বাড়িও কিনে ফেললেন Ankush


প্রসঙ্গত, সম্প্রতি পুরুলিয়া থেকেই  'মেরি নিন্দ খো গেয়ি হ্যায়' (Meri neend ud gayi hai) ও 'দিল জুলহা' (Dil Julaha) গানে নেচেও একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন সন্দীপ্তা। দুটি ভিডিয়োই বেশ পছন্দ হয়েছে সন্দীপ্তার (Sandipta Sen) অনুরাগীদের। শোনা যাচ্ছে, সন্দীপ্তা নাকি বাব-মাকে সঙ্গে নিয়ে পুরুলিয়া গিয়েছিলেন। তাঁদের সঙ্গে সন্দীপ্তার বন্ধু অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় গিয়েছিলেন বলেও কানাঘুষো শোনা যাচ্ছে।


টলি পাড়ায় গুঞ্জন, সন্দীপ্তা (Sandipta Sen)  নাকি অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে প্রেম করছেন তিনি। 'রাহুল-সন্দীপ্তা' অভিনীত 'তুমি আসবে বলে' ধারাবাহিকের সময় থেকেই তাঁদের প্রেমর গুঞ্জন ছড়িয়ে পড়ে। একসময় সন্দীপ্তার সঙ্গে প্রেমের কারণেই প্রিয়াঙ্কার সঙ্গে রাহুলের বিচ্ছেদ হয় বলেও শোনা গিয়েছিল। যদিও সন্দীপ্তা এবং রাহুল বরাবরই দাবি করেন, তাঁরা শুধুই একে অপরের ভালো বন্ধু।