নিজস্ব প্রতিবেদন : ​সামনেই পুজো। বাঙালির শ্রেষ্ঠ উতসব শুরুর আগে হাতে মাত্র আর কয়েকটা দিন বাকি। ফলে করোনা আবহের মধ্যেও একটু একটু করে কেনাকাটা শুরু করে দিয়েছেন মানুষ। যার জেরে কলকাতা ও উত্তর ২৪ পরগনায় সংক্রমণ ক্রমশ লাফিয়ে পড়ছে বলেই জানানো হয়েছে। তাই সংক্রমণের মাত্রা কমাতে এবং মানুষকে সচেতন করতে এবার সচেষ্ট হলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : মাদক মামলায় মুক্ত দীপিকা! মুম্বই থেকে গোয়ায় পাড়ি দিলেন অভিনেত্রী


নিজের সোশ্যাল হ্যান্ডেলে শ্রাবন্তী সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেন। যেখানে ঘরের বাইরে বের হলে মাস্ক পরুন বলে প্রত্যেকের কাছে আবেদন করেন অভিনেত্রী। মাস্ক পরে না বের হলে সংক্রমণের মাত্রা যে দ্বিগুন হবে, নিজের ভিডিয়োর মাধ্যমে সেই বার্তাও দেন টলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।


দেখুন ভিডিয়ো...


 



সম্প্রতি শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে অশ্লীল মেসেজ করে আক্রমণ করা হয় সামাজিক মাধ্যমে। অভিনেত্রী দাবি করেন, বাংলাদেশের কেউ ওই ধরনের অশ্লীল মেসেজ করে তাঁকে বিরক্ত করছেন। এরপরই ওই ব্যক্তির বিরুদ্ধে বাংলাদেশে হাই কমিশনের দ্বারস্ত হন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।


শ্রাবন্তীর পাশাপাশি এবার জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীকেও অশ্লীল মেসেজ করে কদর্য ইঙ্গিত করা হয় সামাজিক মাধ্যমে। ওই ঘটনার পর ইমন নিজের সোশ্যাল হ্যান্ডেলে তার স্ক্রিনশট প্রকাশ করে প্রত্যেককে ওই ব্যক্তির প্রোফাইল ব্লক করে দেওয়ার জন্য আবেদন করেন। যা নিয়ে বেশ শোরগোল শুরু হয়ে যায়।