নিজস্ব প্রতিবেদন : জন্মের পর থেকেই ছোট্ট যুবান যেন তারকা। হ্যাঁ, ঠিকই বুঝেছেন। রাজ-শুভশ্রীর ছেলের কথাই বলছিলাম। বাবা-মায়ের থেকে যুবানের জনপ্রিয়তাও কিছু কম নয়। জন্মের পর থেকেই যুবানের প্রত্যেকটি ছবি ভিডিয়োই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে যায়। এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে শুভশ্রী ও তাঁর ছেলে যুবানের নতুন ভিডিয়ো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভিডিয়োতে ছোট্ট যুবানকে ভুলিয়ে রাখতে তাকে কোলে নিয়ে ঘুরতে দেখা যাচ্ছে শুভশ্রীকে। ভিডিয়োটি রাজ-শুভশ্রী আরবানার আবাসনের মধ্যেই তোলা। শুভশ্রীর পরনে কালো টি-শার্ট ও শর্টস। যা দেখে মনে হচ্ছে শরীরচর্চার ফাঁকেই তিনি যুবানকে সময় দিচ্ছেন।


আরও পড়ুন-অভিনয় দুনিয়ায় পা রাখছেন শুভশ্রীর দিদি, কোন ছবিতে দেখা যাবে দেবশ্রীকে? 



মা হওয়ার পর থেকে অভিনেত্রীর বেশিরভাগ সময়ই অবশ্য ছেলের সঙ্গেই কাটছে। এমনকি দুর্গাপুজোতেও ছেলেকে কোলে নিয়েই অঞ্জলি দিতে দেখা গিয়েছে শুভশ্রীকে।





এদিকে মাতৃত্বের পর বেড়ে যাওয়া ওজন কমাতে সম্প্রতি জিমে ফিরেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ওজন কমাতে জোর কদমে শুরু করেছেন শরীরচর্চা। আর সেকথাও বৃহস্পতিবার অভিনেত্রী ইনস্টা পোস্ট থেকেই জানা গিয়েছে। 



আশা করা যাচ্ছে খুব শীঘ্রই আবারও অভিনয় জগতে ফিরবেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাঁকে ফের পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।


আরও পড়ুন-সদ্য মা হয়েছেন, ওজন কমাতে এবার জিমে ফিরলেন শুভশ্রী