নিজস্ব প্রতিবেদন: আদিত্য চোপড়ার সঙ্গে বিয়ের পর থেকে বুঝশুনে গল্প পছন্দ করতে শুরু করেন রানি মুখোপাধ্যায়। বিয়ের পর কখনও মর্দানি আবার আবার কখনও হিচকি, একেবারে অন্য ধারার গল্প পছন্দ করে স্ক্রিনে আসতে শুরু করেন বলিউডের বাঙালি-কন্য়া।  মা হওয়ার পর অব্যাহত রেখেছেন অভিনয় কিন্তু মেয়ে সামলে, সংসার সামলে তবেই শ্যুটিং ফ্লোরে আসছেন রানি। কিন্তু মেয়েকে বড় করতে স্বামী (Aditya Chopra) আদিত্য চোপড়ার সঙ্গে রানির বোঝাপড়া কেমন, এমন  প্রশ্নের মুখোমুখি হয়ে রানি কি বললেন জানেন!
সম্প্রতি (Neha Dhupia) নেহা ধুপিয়ার টক শো, নো ফিল্টার নেহায় হাজির হন (Rani Mukerji) রানি। সেখানে রানি জানান, (Adira Chopra) আদিরাকে বড় করার বিষয়েই এখন আদিত্য চোপড়ার সঙ্গে মত বিরোধ হয় তাঁর। যখন কোনও বাবা, মা তাঁদের সন্তানকে বড় করেন, তখন তাঁদের মধ্যে মতের অমিল হওয়া খুব স্বাভাবিক বলেও মনে করেন মর্দানি অভিনেত্রী।


আরও পড়ুন : বিয়ের আগেই অন্তঃসত্ত্বা কিয়ারা আদবানি? কী বললেন বলিউড অভিনেত্রী!
এসবের পাশাপাশি রানি আরও জানান, আদিরা যেন বাস্তব পৃথিবীর সঙ্গে নিজেকে মানিয়ে নিয়ে চলতে পারে, সে বিষয়ে সব সময় নজর রাখছেন রানি। এমনকী, পুরুষের সঙ্গে তাঁর যে কোনও তফাত নেই, মেয়েকে তা বোঝাতে শুরু করেন তিনি। 
প্রসঙ্গত, আদিরাকে ক্যামেরার সামনে আনতে চান না রানি মুখোপাধ্যায় এবং আদিত্য চোপড়া। আদিরা যাতে আর পাঁচজন সাধারণ (Child) শিশুর মতো বড় হয়, সে বিষয়ে সব সময় তাঁরা নজর রাখেন বলেও জানান রানি।