নিজস্ব প্রতিবেদন : ভেবেছিলেন চুপিসারেই বিয়ে সারবেন। তবে ভারতের অন্যতম আলোচিত বিয়ে বলে কথা! এসব খবর কি আর চাপা থাকে? তাই গোপন কথাটি যে গোপনে রবেনা সেটাই স্বাভাবিক। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে বিরুষ্কার রূপকথার বিয়ের খবর, যেটা কিনা হচ্ছে দেশ থেকে বহু দূরে, ইতালিতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অনুষ্কা ও বিরাট নিজের বিয়ের পরিবারের লোকজন ছাড়ার প্রায় কাউকেই ক্ষুনাক্ষরেও জানতে দিতে চাননি। তবে অনুষ্কা নাকি তাঁর খুব কাছের একজনের সঙ্গে তাঁর বিয়ের কথা শেয়ার করেছিলেন। যিনি তাঁর প্রথম সিনেমা 'রব দি জোড়ি'র প্রযোজক তথা অনুষ্কার মেন্টরও বটে।  হ্যাঁ, ঠিই ধরেছেন ইনি হলেন যশরাজ ফিল্মসের মালিক আদিত্য চোপড়া। আদিত্যর সঙ্গে অনুষ্কার সম্পর্ক বেশ ভালো।  তাঁর সঙ্গে নাকি অনুষ্কা অনেক কথাই শেয়ার করেন। তাই বিয়ের খবরটাও অনুষ্কা প্রথম তাঁকেই দিয়েছিলেন। খবর পেয়ে ভীষণ খুশিই হয়েছিলেন আদিত্য। বিশেষ সূত্রে এমনটাই খবর মিলেছে। 


ইতিমধ্যেই, তাস্কানির যে দুর্গতে অনুষ্কা ও বিরাট তাঁদের বিয়ের অনুষ্ঠান সারবেন সেই ছবি ফাঁস হয়েছে। শোনা যাচ্ছে সেখানেই নাকি ইতিমধ্যেই বিয়ের তোরজোড় শুরু হয়েছে। তবে এও শোনা যাচ্ছে বিয়ের অনুষ্ঠানে গুটিকতক ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয়দের সামনেই বিয়েটা সারবেন অনুষ্কা-বিরাট। সেই তালিকায় অবশ্যই রয়েছেন আদিত্য চোপড়া। প্রসঙ্গত বলা যায় বিয়ের গোপনীয়তা বজায় রাখতে আদিত্য-রানিকে অনুসরণ করেই ইতালিতে বিয়ে সারছেন তাঁরা।