নিজস্ব প্রতিবেদন : ​চলতি মাসের শেষেই বিয়ের পিঁড়িতে বসছেন নেহা কক্কর। বন্ধু রোহনপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন বলিউডের জনপ্রিয় গায়িকা। যে খবর প্রকাশ্যে আসতেই নেহার ভক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের বিয়েতে আদিত্য নারায়ণ হাজির হবেন কি না, তা নিয়ে বেশ শোরগোল শুরু হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : গড়তে চাইছেন মাদক মুক্ত সমাজ, গোয়ার ড্রাগ মাফিয়ার সঙ্গে লড়াই করছেন সলমন খান?


সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে নেহা এবং রোহনপ্রীতের বিয়েতে হাজির হওয়া নিয়ে মুখ খোলেন আদিত্য নারায়ণ। তিনি বলেন, নেহার বিয়ে হচ্ছে দিল্লিতে। মুম্বই থেকে দিল্লিতে হয়তো তিনি উড়ে যেতে পারবেন না। বর্তমানে তাঁর কাধে ক্ষত রয়েছে। ব্যথাও রয়েছে বেশ। ফলে ওই শরীর নিয়ে তিনি হয়তো নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের বিয়েতে হাজির হতে পারবেন না। তিনি না গেলেও, বিশাল দাদলানি থেকে হিমেশ রেশমিয়া, প্রত্যেকেই নেহা কক্কর এবং রোহনপ্রীত সিংয়ের বিয়েতে হাজির হবেন বলেই আভাস দেন আদিত্য নারায়ণ।


আরও পড়ুন : পালটে গেল লুক, এক্কেবারে নতুন রূপে হাজির 'কৃষ্ণকলি'-র শ্যামা


প্রসঙ্গত, রিয়্যালিটি শোয়ের মঞ্চে নেহা কক্করের সঙ্গে আদিত্য নারায়ণের বিয়ে নিয়ে জোর জল্পনা শুরু হয়। পরে জানা যায়, পুরো চিত্রনাট্য রিয়্যালিটি শোয়ের জনপ্রিয়তার জন্যই তৈরি করা হয়।


এদিকে নেহা কক্করের বিয়ের পরপরই বান্ধবী শ্বেতা আগরওয়ালের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন উদিত নারায়ণের ছেলে। প্রায় ১০ বছরের সম্পর্কের পূর্ণতা দিতে চলেছেন আদিত্য নারায়ণ এবং শ্বেতা আগরওয়াল। দুই বাড়িতে ইতিমধ্যেই জোর কদমে বিয়ের কথা চলছে বলে খবর। দীর্ঘদিন ধরে সবার চোখের আড়ালে নিজেদের সম্পর্ককে গোপন রাখেন আদিত্য এবং শ্বেতা। সেই সম্পর্কই এবার ছাদনাতলায় গিয়ে পূর্ণতা পেতে চলেছে বলে খবর। যদিও শ্বেতা আগরওয়াল এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।