নিজস্ব প্রতিবেদন: একতা কাপুর প্রযোজিত জনপ্রিয় ধারাবাহিক 'কসৌটি জিন্দেগি কি'-র কথা নিশ্চয় আপনাদের মনে পড়ে?  ধারাবাহিকের অনুরাগ-প্রেরণার গল্প সেসময় গৃহস্থের ঘরে ঘরে চর্চিত হত। সৌজন্য বালাজি টেলিফিল্মসের জনপ্রিয় ধারবাহিক। যেটি কিনা ২০০১ সালের ২৯ অক্টোবর শুরু হয়ে শেষ হয়েছিল ২০০৮ সালের ২৮ ফেব্রুয়ারি। আর সেই জনপ্রিয় ধারাবাহিকটিই ফের একবার টিভির পর্দায় ফিরে আসছে নতুন রূপে। ধারাবাহিকটির জনপ্রিয়তার কথা ভেবেই এটিকে টিভির পর্দায় ফিরিয়ে আনছেন একতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২২ জুলাই 'কসৌটি জিন্দেগি কি'-২ ধারাবাহিকের টিজার প্রকাশ্যে এনেছে বালাজি টেলিফিল্মস।



পুরনো কসৌটি জিন্দেগি কির টিজার...



একতা সোশ্যাল সাইটে লিখেছেন, ''ভালোবাসা কখনও মরে না। যখন সকলে মনে করে এটা শেষ হয়ে গেছে, তখনই সেটা ফিরে আসে। এই যেমন কসৌটি জিন্দেগি কি। ''  ফের একবার টিভির পর্দায় পুরনো সেই কসৌটি জিন্দেগি কি ফিরেয়ে আনার জন্য একতাকে শুভেচ্ছা জানিয়েছেন পুরনো প্রেরণা অর্থাৎ শ্বেতা তিওয়ারি। তাঁর কসৌটি জিন্দেগিকি-২-এর টিজারটি যে বেশ ভালো লেগেছে সেটাও  জানিয়েছেন তিনি।



  এই 'কসৌটি জিন্দেগি কি'-২র কেন্দ্রীয় চরিত্রে শ্বেতা তিওয়ারির জায়গায়  অভিনয় করেছেন 'কুছ রঙ প্যায়ার কে' ধারাবাহিকের অভিনেত্রী এরিকা ফার্নান্ডেজ। আর অনুরাগের চরিত্রে অভিনয় করবে কেয়সা ইয়ে ইয়ারোঁ ধারাবাহিকের পার্থ সামাথান। আর কমলিকার চরিত্রে হিনা খান অভিনয় করবে বলে শোনা যাচ্ছে যদিও এবিষয়ে কোনও নিশ্চিত করে জানানো হয়নি।