Zubeen Garg: স্টেজে উঠে পছন্দের গায়ককে জাপটে চুমু! চাকরি গেল মহিলা হোমগার্ডের...

Zubeen Garg: প্রখ্যাত অসমীয়া গায়ক জুবিন গর্গকে, তাঁরই সাম্প্রতিক কনসার্টে, মিলিপ্রভা চুটিয়া নামে একজন মহিলা হোম গার্ড কনস্টেবল মঞ্চে এসে তাঁকে জড়িয়ে ধরেন কনসার্টের মাঝেই। চাবুয়া থানায় নিযুক্ত কনস্টেবলকে তাঁর অনুপযুক্ত আচরণের জন্য বরখাস্ত করা হয়েছে।

Updated By: May 15, 2024, 06:37 PM IST
Zubeen Garg: স্টেজে উঠে পছন্দের গায়ককে জাপটে চুমু! চাকরি গেল মহিলা হোমগার্ডের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রখ্যাত অসমীয়া গায়ক জুবিন গর্গ ইমরান হাশমি, কঙ্গনা রানাউত এবং শাইনি আহুজা অভিনীত গ্যাংস্টার সিনেমার হিট 'ইয়া আলি' গানটি গেয়ে জনপ্রিয়তা অর্জন করেন।
আসামের ডিব্রুগড়ে তাঁর সাম্প্রতিক কনসার্টে, মিলিপ্রভা চুটিয়া নামে একজন মহিলা হোম গার্ড কনস্টেবল মঞ্চে এসে তাঁকে জড়িয়ে ধরেন কনসার্টের মাঝেই। ডিব্রুগড় জেলার চাবুয়া থানায় নিযুক্ত কনস্টেবলকে তাঁর অনুপযুক্ত আচরণের জন্য বরখাস্ত করা হয়েছে।

আরও পড়ুন: Srijit Mukherji: পরম ইন, অনির্বাণ আউট! সৃজিত বোঝালেন, 'সত্যিই সত্যি বলে কিছু নেই'...
ভাইরাল ভিডিওতে মিলিপ্রভা চুটিয়াকে গায়ককে চুমু খেতেও দেখা যায়। তিনি মঞ্চে পারফর্ম করার সময় গায়কের পা স্পর্শ করেন এবং তাঁকে জড়িয়ে ধরেন। তবে জুবিন কোনও ভাবেই উত্তজিত হননি, উল্টে তিনি শান্ত ছিলেন।
শীঘ্রই, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল, বেশ কয়েকজন নেটিজেন মহিলা কনস্টেবলকে তার আচরণের জন্য নিন্দা করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, "পুরো ইউনিফর্মে ডিউটি ​​করছেন, কিন্তু প্রোটোকল জানেন না।" অন্য একজন যোগ করেছেন, "এটি আসাম পুলিসের একটি বুদ্ধিমান সিদ্ধান্ত, ইউনিফর্ম ছেড়ে সেই ভঙ্গিতে তাঁর মঞ্চে পৌঁছানো উচিত ছিল।"
"আপনি যখন নির্দিষ্ট পেশা বেছে নেবেন তখন আপনার আবেগের উপর আপনার নিয়ন্ত্রণ রাখতে হবে। একটি ভালো ভবিষ্যতের জন্য ভালো পাঠ," আরও একজন মন্তব্য করেছেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zubeen Garg (@zubeen.garg)

আরও পড়ুন: Harshaali Malhotra: ট্রোলারদের যোগ্য জবাব! ক্লাস 10-এ ৮০ পার 'বজরঙ্গি ভাইজান'-এর মুন্নির...
কনসার্টটি ১০ ​​মে, ২০২৪-এ অনুষ্ঠিত হয়েছিল এবং চাবুয়ায় "বসন্ত উৎসব" (বিহু উদযাপন) এর অংশ হিসাবে যুব ঐক্য মঞ্চ দ্বারা আয়োজিত হয়েছিল।
ঘটনাটি সম্পর্কে বলতে গিয়ে, চাবুয়া থানার একজন পুলিশ কর্মকর্তা জিপ্লাসকে বলেন, "মঞ্চে তার আচরণের কারণে মিলি প্রভা চুটিয়াকে বরখাস্ত করা হয়েছে যা অনুপযুক্ত বলে মনে করা হয়েছিল।"

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.