নিজস্ব প্রতিবেদন: ​বলিউডকে বদনাম করার চেষ্টা চালানো হচ্ছে। কয়েকজন মাত্র মানুষের জন্য গোটা ফিল্ম ইন্ডাস্ট্রিকে কাঠগড়ায় তোলার চেষ্টা চালানো হচ্ছে বলে মঙ্গলবার সংসদে দাঁড়িয়ে তীব্র প্রতিবাদ করেন সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন। যা নিয়ে প্রায় গোটা দেশ জুড়ে তোলপাড় শুরু হয়ে যায়। বলিউডের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে বলে সংসদে জয়ার ওই মন্তব্যের পরই বচ্চনদের জলসা ঘিরে ফেলা হল কড়া নিরাপত্তার ঘেরাটোপে। মহারাষ্ট্র সরকারের তরফে জলসার বাইরে বাড়ানো হয়েছে নিরাপত্তার বহর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'যে থালায় খান, সেখানেই ছিদ্র করেন', বলিউড নিয়ে বিজেপির রবি কিষেণকে কড়া আক্রমণ জয়া বচ্চনের


রিপোর্টে প্রকাশ, মুম্বইতে অমিতাভের যে দুটি বাংলো রয়েছে, সেই জলসা এবং প্রতীক্ষা দুটির বাইরেই বাড়ানো হয়েছে নিরাপত্তা। বচ্চন পরিবারের কোনও সদস্যকে পৃথকভাবে নিরাপত্তা দেওয়া হয়নি। তবে জলসা এবং প্রতীক্ষার বাইরে যাতে সুনির্দিষ্ট  দূরত্ব বজায় রাখা হয় সাধারণ মানুষের তরফে, সে বিষয়ে দেওয়া হয়েছে কড়া নির্দেশ। অর্থাত বলিউডকে সমর্থন করে জয়া বচ্চনের ওই মন্তব্যের পরই বিগ বি-দের দুটি বাংলো ঘিরে ফেলার নির্দেশে দেওয়া হয় মহারাষ্ট্র সরকারের তরফে।


আরও পড়ুন : সুশান্তের বাগান বাড়িতে রমরমিয়ে চলত মাদক পার্টি, কোন অভিনেতারা হাজির হতেন, ফাঁস রিয়ার


প্রসঙ্গত, মাদক চক্রের সঙ্গে গোটা ফিল্ম ইন্ডাস্ট্রির যোগ রয়েছে বলে বার বার যে দাবি করা হচ্ছে, তা সত্যি নয়। বিজেপি সাংসদ রবি কিষেণ নিজে ইন্ডাস্ট্রির সদস্য হয়ে তার বিরুদ্ধে ওই ধরনের মন্তব্য করতে পারেন বলে প্রশ্ন তোলেন জয়া। রবি যে থালায় খান, সেখানেই ছিদ্র করেন বলেও তোপ দাগতে দেখা যায় জয়া বচ্চনকে। পাশাপাশি রবির পাশাপাশি নাম না করে কঙ্গনা রানাউতের বিরুদ্ধেও তোপ দাগতে শুরু করেন জয়া বচ্চন।