নিজস্ব প্রতিবেদন: নির্বাচনে হেরে গেলে সেই সব প্রার্থীদের আর এলাকায় দেখা পাওয়া যায় না, এমন কথা শোনা যায়। সোনারপুরে অবশ্য অন্য ছবি ধরা পড়ল। দলের কর্মীদের পাশে এসে দাড়ালেন সোনারপুরের বিজপি প্রার্থী অঞ্জনা বসু। নির্বাচনের ফল ঘোষণার পরও বিরোধী পক্ষের প্রার্থীকে শুভেচ্ছা জানিয়ে বলেছিলেন এলাকার উন্নয়নের জন্য আমায় যে কোনও প্রয়োজনে যোগাযোগ করবে, আমি নিশ্চয়ই সাহায্য করব। তবে এক্ষেত্রে নিজেই এগিয়ে এলেন অভিনেতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: 'ভুয়ো খবর ছড়ালে ধরে মারুন', মৃত্যুর গুজবে বললেন ক্ষুব্ধ 'শক্তিমান'



ভোট পরবর্তী হিংসায় জর্জরিত সোনারপুর এলকাও। প্রচুর দলের কর্মী ঘরছাড়া। সোনারপুর দক্ষিন বিধানসভা এলাকায় আক্রান্ত কর্মীদের পাশে দাঁড়ালেন অঞ্জনা বসু ৷ নির্বাচনের ফলাফল প্রকাশের পর এলাকার বহু বিজেপি কর্মী সমর্থক কর্মহীন ৷ তাদের কাজ করতে দেওয়া হচ্ছে না বলে অভিযোগ ৷ কার্যত গৄহবন্দী হয়ে রয়েছেন তারা ৷ বাড়িঘরও ভাঙচুর করা হয়েছে ৷ এই অবস্থায় তাদের পাশে দাঁড়াতে খাদ্যসামগ্রী তুলে দিলেন অঞ্জনা বসু ৷ আশ্বস্ত করলেন, তাঁরা একা নন, দল তাঁদের সঙ্গে রয়েছে।



আরও পড়ুন: অ্যাপে টিকার জন্য নাম নথিভুক্ত করতে পারছেন না? কঙ্কণার টিপস শুনুন


নেত্রীকে পাশে পেয়ে নিজেদের দুর্দশার কথা জানালেন বিজেপি কর্মীরাও ৷ ফলাফল ঘোষনার পর কোনও বিজেপি নেতা তাদের সাথে যোগাযোগ করেনি বলে অভিযোগ করেছেন তারা ৷ সকলের হয়ে তিনি নিজের দিকে দায় টেনে বলেন, খুব কঠিন সময় এখন, এই সময় বিবাদ ভুলে একে অপরের পাশে থাকতে হবে, বার্তা দিয়েছেন এই বিজেপি নেত্রী অঞ্জনা বসু ৷