নিজস্ব প্রতিবেদন: ​ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় মাদক যোগ খতিয়ে দেখতে এবার রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীকে নিজেদের সঙ্গে অফিসে তুলে নিয়ে গেলেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসাররা। সুশান্তের মৃত্যুতে সৌভিক চক্রবর্তীর সঙ্গে মাদক কারবারীদের যোগ খতিয়ে দেখতেই রিয়া চক্রবর্তীর ভাইকে এনসিবির অফিসে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর। যদিও সৌভিককে গ্রেফতারির কোনও খবর নেই। জিজ্ঞাসাবাদের জন্যই সৌভিককে তুলে নিয়ে যাওয়া হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে আটক করল NCB


সৌভিক চক্রবর্তীর পাশাপাশি শুক্রবার সকালে সুশান্ত সিং রাজপুতের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে আটক করা হয়েছে বলে খবর। স্যামুয়েলের বাড়িতে তল্লাসি চালানোর পরই তাঁকে আটক করা হয়। স্যামুয়েলকে আটকের পর সুশান্তের হাউজ ম্যানেজারকে এনসিবির অফিসে নিয়ে যাওয়া হয়েছে। নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্টেন্স অ্যাক্ট ১৯৯৫-এর ধারায় স্যামুয়েল মিরান্ডাকে আটক করা হয় বলে খবর।


এদিকে শুক্রবার সকালে রিয়া চক্রবর্তীর বাড়িতে হানা দিয়ে ল্যাপটপ, মোবাইল-সহ বিভিন্ন ইলেক্ট্রনিক গেজেট খতিয়ে দেখে এনসিবি। অভিনেত্রীর বাড়িতে একাধিক ইলেক্ট্রনিক গেজেট খুঁটিয়ে পরীক্ষার পর সেগুলি নিয়ে যাওয়া হয়েছে বলেও জানা যাচ্ছে।