নিজস্ব প্রতিবেদন : মাদককাণ্ডে সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডার পর এবার সুশান্তের রাঁধুনি দীপেশকে গ্রেফতার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শুক্রবার রাতে জিজ্ঞাসাবাদের জন্য দীপেশ সাওয়ান্তকে ডেকে পাঠায় NCB। সূত্রের খবর দীপেশের বক্তব্যে বেশিরভাগেই ছিল অসঙ্গতি। দীপেশ যা যা বলেছেন, তার প্রায় কিছুই অন্যদের সঙ্গে মিলছে না। আর এরপরই দীপেশকে গ্রেফতার করে NCB।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

NCB বিবৃতিতে জানিয়েছে, ''মাদককাণ্ডে এখনও পর্যন্ত ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে ৩জন সৌভিক, জায়েদ ও মিরান্ডা NCB-র হেফাজতে রয়েছে। আজ, ৫সেপ্টেম্বর, ২০২০ দীপেশ সাওয়ান্তকে গ্রেফতার করা হল। শুক্রবার রাত ১০টায় দীপেশকে তদন্তের জন্য ডেকে আনা হয়েছিল। দীপেশ যা বলেছেন তার সঙ্গে সৌমিক, মিরান্ডা, জায়েদ, কাইজান, কারোর বক্তব্যই মিলছে না। দীপেশের বয়ান u/s 67 NDPS আইনে রেকর্ড করা হয়েছে। NDPS আইনের আওতায় যথেষ্ট প্রমাণের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে দীপেশকে। রবিবার সকাল ১১ টায় দীপেশকে আদালতে পেশ করা হবে। তবে এখনও পর্যন্ত আর কাউকে সমন পাঠানো হয়নি। এই মামলার তদন্ত এখনও চলছে।''




প্রসঙ্গত, শনিবারই আদালত মাদককাণ্ডে ধৃত সৌভিক ও মিরান্ডাকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত, ৪ দিনের NCP হেফাজতের নির্দেশ দিয়েছে। এই মামলায় রিয়া চক্রবর্তীকেও NCB ডেকে পাঠাতে পারে বলে খবর।