নিজস্ব প্রতিবেদন : এবার শিবানি দান্দেকরের সঙ্গে সম্পর্কে জড়ালেন ফারহান আখতার। লন্ডনে শিবানি এবং ফারহানকে যখন ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায়, তখন থেকেই শুরু হয় জল্পনা। বি টাউন ক্রিটিকদের একংশের কথায়, পুরনো সবকিছু ভুলে, আপাতত বছর ৩৭-এর শিবানির সঙ্গে প্রেম করছেন ফারহান। যদিও, শিবানি কিংবা ফারহান কোনও মন্তব্য করেননি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি অধুনা ভবানির সঙ্গে বিয়ে ভেঙে যায় ফারহান আখতারের। দীর্ঘ ১২ বছরের বিয়ে ভেঙে বেরিয়ে যান ফারহান, অধুনা। এরপর দিনো মোরিয়ার দাদার সঙ্গে সম্পর্কে জড়ান অধুনা। অন্যদিকে, শ্রদ্ধা কাপুরের সঙ্গে নাকি প্রেম করতে শুরু করেন ফারহান আখতার। যা নিয়ে অখুশি ছিলেন শ্রদ্ধার বাবা শক্তি কাপুর। এমনকী, শ্রদ্ধা এবং ফারহান লিভ ইন সম্পর্কে থাকাকালীন, ফারহানের বাড়ি থেকে মেয়েকে জোর করে শক্তি কাপুর বের করে নিয়ে যান বলেও খবর ছড়ায়। যা নিয়ে তোলপাড় হয়ে যায় সংবাদমাধ্যম।


আরও পড়ুন : ঠোঁটে ঠোঁট, আক্রোশ, কন্ডোম নিয়ে তুখোড় প্রেম অভিষেক বচ্চনের! ঐশ্বর্য জানেন?


বাবার আপত্তিতে ফারহান আখতারের সঙ্গে শ্রদ্ধা কাপুরের সম্পর্ক ভেঙে যায় বলে গুঞ্জন ছড়ালে, অদিতি হায়দরি মাঝে চলে আসেন। শোনা যায়, অদিতি হায়দরির সঙ্গে নাকি সম্পর্ক রয়েছে ফারহানের। কিন্তু, সে বিষয়েও সঠিকভাবে কিছু জানা যায়নি। এসবের মাঝেই এবার ফারহানের সঙ্গে জড়িয়ে পড়ল শিবানি দান্দেকরের নাম। জানা যাচ্ছে, আপতত বলিউডের এই অভিনেত্রীর সঙ্গেই নাকি থাকতে শুরু করেছেন ফারহান আখতার।


আরও পড়ুন : পরনে বিকিনি, 'যৌনকর্মী' বলে আক্রমণ জনপ্রিয় অভিনেত্রীকে


অন্যদিকে, বর্তমানে 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর জন্য তোড়জোড় শুরু করেছেন ফারহান আখতার। এই সিনেমায় ফারহানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং জায়রা ওয়াসিম। পরিচালক সোনালি বোসের এই সিনেমায়, জায়রা ওয়াসিম-এর বাবা-মায়ের চরিত্রে ফারহান এবং প্রিয়াঙ্কা অভিনয় করছেন বলে শোনা যাচ্ছে।


ফারহান আখতারের সিনেমার স্বাক্ষরের আগে সলমন খানের 'ভরত' থেকে নিজেকে সরিয়ে নেন প্রিয়াঙ্কা চোপড়া। শোনা যায়, পারিশ্রমিক নিয়ে টানাপোড়েনের জেরেই নাকি সলমনের সিনেমা থেকে সরে গিয়েছেন পিগি। ১২ কোটিতে পিগির সঙ্গে রফা হলেও, তাঁকে ৬.৫ কোটির চেক ধরানো হয়। এরপরই টিম 'ভরত'-এর হাত প্রিয়াঙ্কা ছেড়ে দেন বলে খবর। কিন্তু, হলিউড অভিনেতা ক্রিস প্র্য়াটের সিনেমা নিয়ে উত্তেজিত থাকলেও, শেষে মুহূর্তে তার মুক্তির দিন পিছিয়ে দেওয়া হয়। ফলে, প্রিয়াঙ্কার পরবর্তী হলিউড সিনেমা কবে মুক্তি পাবে, সে বিষয়েও কোনও সঠিক তথ্য নেই। পাশাপাশি কী কারণে এই সিনেমার মুক্তির দিন প্রযোজক পিছিয়ে দিয়েছেন, সে বিষয়েও জানা যায়নি কিছু।