ঠোঁটে ঠোঁট, আক্রোশ, কন্ডোম নিয়ে তুখোড় প্রেমের গল্পই বলবে 'মনমর্জিয়া'

অভিষেক বচ্চন, বিকি কৌশল এবং তপসি পান্নুকে একবারে অন্যরকম ফ্রেমে ধরেছেন আনন্দ এল রাই এবং অনুরাগ কাশ্যপ

Updated By: Aug 9, 2018, 11:53 AM IST
ঠোঁটে ঠোঁট, আক্রোশ, কন্ডোম নিয়ে তুখোড় প্রেমের গল্পই বলবে 'মনমর্জিয়া'

নিজস্ব প্রতিবেদন : মুক্তি পেল 'মনমর্জিয়া'-র ট্রেলর। সেই সঙ্গে সামনে এল বলিউডের এক্কেবারে নতুন জুটির রসায়ন। যদিও, ট্রেলর জুড়ে ত্রিকোণ প্রেম যেন ছড়িয়ে পড়েছে। আর সেখানেই বাজিমাত করেছেন তপসি পান্নু, অভিষেক বচ্চন এবং বিকি কৌশল।

আরও পড়ুন : পরনে বিকিনি, 'যৌনকর্মী' বলে আক্রমণ জনপ্রিয় অভিনেত্রীকে

ট্রেলরে দেখা যাচ্ছে, রুমিকে ভালবাসে বিকি।  সেই ভালবাসা যেন স্রোতের মত বয়ে নিয়ে চলে রুমি এবং বিকির জীবনকে। কখনও রুমির জন্য ছাদ টপকে আসে বিকি আবার কখনও রুমিকে বিয়ে করার জন্য তার বাড়ির লোকের উপর চিত্কার, চেঁচামেচি শুরু করে দেয়। সবকিছু মিলিয়ে রুমি, বিকির প্রেম নিয়ে যখন তোলপাড় হয়ে যায় দুই পরিবারের মধ্যে, সেই সময় এসে হাজির হয় রব্বি।  বিয়ের জন্য গ্রামের বাড়িতে হাজির হয় রব্বি। ছবি দেখে পছন্দও হয়ে যায় রুমিকে।  কিন্তু, বিকিকে ছেড়ে রুমি কিছুতেই রব্বিকে মেনে নিতে পারে না।

আরও পড়ুন : শাহরুখের জন্য 'অনন্ত অপেক্ষায়' ঐশ্বর্য! প্রকাশ্যেই বললেন সেই কথা

অন্যদিকে, রব্বি যেহেতু দায়িত্ব নিতে চায় না, বিয়ের কথা বললে নিরুত্তাপ থাকে, তাই রুমি ক্রমশ সরে যেতে শুরু করে ভালবাসার সেই ঘর থেকে। আর সেই ফাঁকা জায়গায় আস্তে আস্তে নিজের জায়গা করে নিতে শুরু করে রব্বি।  কিন্তু, বিকির উপর রুমির ভালবাসা কিছুতেই অজানা ছিল না রব্বির। আস্তে আস্তে সে সবকিছু বুঝতে শুরু করে।  এইভাবেই এগিয়ে যায় গল্প। 

আরও পড়ুন : গুলিতে ঝাঁঝরা জনপ্রিয় গায়িকা

তবে ট্রেলরের শেষে দেখা যায়, রব্বির সঙ্গে মধুচন্দ্রিমায় হাজির হয়েছে রুমি। সেই সঙ্গে উঠে ফোনে রুমি বাড়ির লোককে বলতে শুরু করে, রব্বি নাকি কন্ডোম নিতে ভুলে গিয়েছে।  তাই মধুচন্দ্রিমা খুব একটা ভাল জমছে না।  তবে, শেষে বিকির কী হবে, তা জানার জন্য অপেক্ষা করতে হবে সিনেমা মুক্তির জন্য। প্রসঙ্গত আগামী ১৪ সেপ্টেম্বর মুক্তি পাবে অনুরাগ কাশ্যপের 'মনমর্জিয়া'।

দেখুন 'মনমর্জিয়া'-র ট্রেলর...

 

এদিকে সম্প্রতি কেরিয়ার নিয়ে অভিষেক বচ্চন খোঁচা দিতে শুরু করেন নেটিজেনদের একাংশ। গত ৩ বছর ধরে অভিষেক বচ্চন অভিনয়ের সঙ্গে যুক্ত নন, তাহলে এত বিলাসবহুলভাবে ছুটি কাটান কীভাবে, তা নিয়েও তোলা হয় প্রশ্ন। যার জবাবে জুনিয়র বচ্চন জানান, অভিনয় ছাড়াও একাধিক ব্যবসার সঙ্গে যুক্ত তিনি। যার মধ্যে কাবাডি লিগ-ও একটি। অভিষেক যতই শান্ত মাথায় নেটিজেনদের সমালোচনার জবাব দিন না কেন, ঐশ্বর্য রাই বচ্চন খেপে যান। তিনি স্পষ্ট জানিয়ে দেন, অভিষেকের ভবিষ্যত, কাজকর্ম নিয়ে কার মাথা ঘামানোর প্রয়োজন নেই।

.