নিজস্ব প্রতিবেদন : বরাবরই দুস্থ ও অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য খ্যাতি রয়েছেন বলিউডের ভাইজানের। তাঁর সংস্থা 'বিয়িং হিউম্যান'এর মাধ্যমে বিভিন্ন ধরনের সমাজসেবা মূলক কাজকর্ম করে থাকেন সলমন খান। পথ শিশুদের লেখাপড়ার ব্যবস্থা থেকে শুরু করে দরিদ্রদের চিকিৎসার ব্যবস্থা করে থাকে সলমনের এই সংস্থা। সেই সুবাদে বিভিন্ন অনাথ আশ্রম এবং চিকিৎসা কেন্দ্রে প্রায়ই দেখা যায় এই বলি অভিনেতাকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভারত সিনেমার শুটিংয়ের শেষে দৃষ্টিহীনদের একটি স্কুলে বেশ কিছুক্ষণ সময় কাটালেন সল্লু। গল্প করলেন স্কুলের আবাসিকদের সঙ্গেও। তাঁকে পেয়ে দৃষ্টিহীনদের ওই স্কুলের আবাসিকরাও ভীষন খুশি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। সালমন খানের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। ভিডিওতে দেখা যাচ্ছে সলমানকে ঘিরে বসে আছে লাইন স্কুলের ছাত্ররা। আর তাদের সবার সাথে হাত মেলাচ্ছেন সলমন। আরও একটি সূত্র বলছে, সলমন নাকি এই দৃষ্টিহীনদের স্কুলের জন্য বেশ কয়েক কোটি টাকা অর্থ সাহায্যও করেছেন।



প্রসঙ্গত গত সপ্তাহেই ‘ভারত’ সিনেমার শুটিং শেষ করেন সলমন। এই বছরই ইদে বড় পর্দায় আসতে চলেছে ‘ভারত’।  অন্যদিকে ক্যাটরিনা কাইফ এর বিপরীতে এটি তাঁর চতুর্থ ছবি। সলমন -ক্যাটরিনা ছাড়াও ছবিতে থাকছেন জ্যাকি শ্রফ, দিশা পাটানি, নোরা ফাতেহি এবং সুনীল গ্রোভার।‌ খুব সম্ভবত ৫ই জুন মুক্তি পাচ্ছে ‘ভারত'‌ ছবিটি।


আরও পড়ুন-বৌয়ের উপর 'হিরোগিরি' দেখাতে গিয়ে শ্রীঘরে হিরো আলম