বৌয়ের উপর 'হিরোগিরি' দেখাতে গিয়ে শ্রীঘরে হিরো আলম

বাংলাদেশের নারী নির্যাতন দমন আইনে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি সেদেশের সংবাদমাধ্যমের।

Updated By: Mar 7, 2019, 02:04 PM IST
বৌয়ের উপর 'হিরোগিরি' দেখাতে গিয়ে শ্রীঘরে হিরো আলম

নিজস্ব প্রতিবেদন: স্ত্রীকে পিটিয়ে গ্রেফতার হলেন হিরো আলম। বাংলাদেশের নারী নির্যাতন দমন আইনে তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি সেদেশের সংবাদমাধ্যমের।

বাংলাদেশ পুলিস সূত্রে খবর, হিরো আলমের বিরুদ্ধে যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ উঠেছে হিরো আলমের বিরুদ্ধে। তিনি স্ত্রী সাদিয়া বেগমের কাছে ২ লক্ষ টাকা যৌতুক দাবি করেন বলে অভিযোগ করেন হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম। গত ডিসেম্বর মাসে সাইফুল হিরো আলমের কাছে ১ লক্ষ টাকা তুলে দেন। পরে গত ৫ মার্চ ফের আরও ১ লক্ষ টাকা তাঁরা দিতে অস্বীকার করায় তাঁর মেয়ে সাদিয়ার উপর অত্যাচার শুরু হয় বলে অভিযোগ সাইফুল ইসলামের। এদিকে স্বামী হিরো আলমের নির্যাতনে গুরুতর জখম তাঁর স্ত্রী সাদিয়া বেগম ওরফে সুমিকে গত মঙ্গলবার সন্ধেয় বাংলাদেশের বগুড়ার শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় পরে অবশ্য বুধবারই তাঁকে ছেড়ে দেওয়া হয় বলে খবর।

অন্যদিকে ধৃত তারকা হিরো আলমও পাল্টা তাঁর শ্বশুর সাইফুল ইসলাম সহ ৫ জনের বিরুদ্ধে মারধর ও  তাঁর কাছ থেকে ৫ লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ দায়ের করেছেন। প্রসঙ্গত, হিরো আলম মার ছক্কা, বিজু দা হিরো সহ বাংলাদেশের একাধিক ছবিতে অভিনয় করেছেন। সেদেশে তাঁর যথেষ্ঠ জনপ্রিয়তা রয়েছে।

.