নিজস্ব প্রতিবেদন : সেই 'তিখি নজর, কাতিল আদায়ে'। যে চোখের গভীরতায় বারবার ডুব দিতে ইচ্ছে করে। যে ঠোটে চুমুক দিয়ে হারিয়ে যেতে চায় মন, আর যে ভ্রুর ওঠানামা হৃদয় বিদ্ধ করে। আপাতত এতেই মগ্ন নেটিজেনরা। ফেসবুক খুললেই ঘুরে বেড়াচ্ছে সেই চাহনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কিন্তু কে এই ষোড়শী? যার এক পলকে মনে করাচ্ছে স্কুল জীবনের সেই দুষ্টু মিষ্টি প্রেমকে। 


তবে আলাপ করুন, এই সেই প্রিয়া প্রকাশ ওয়ারিয়র, দক্ষিণী অভিনেত্রী। আপাতত প্রিয়াতেই মন মজেছে সকলের। 



দৃশ্যটি মালায়ালম ছবি 'ওরু আদর লাভ' সিনেমার 'মানিক্য মালারায়া পুভি' গানের । গানটি মুক্তি পেতেই প্রিয়া ওয়ারিয়রের এই দৃশ্য নিমেষে ভাইরাল হয়ে যায়। ইউটিউবে ট্রেন্ড করতে শুরু করে, উঠে আসে ১ নম্বরে। মাত্র দুদিনে যার ভিউ হয়েছে ৪৫ লক্ষ। গানটি লিখেছেন পি এম জব্বর। সুরকার শান রহমান। গেয়েছেন বিনীত শ্রীনিবাসন। 



যদিও ছবির পরিচালক ওমর লুলু জানিয়েছেন, প্রিয়া প্রকাশ ওয়ারিয়র কিন্তু ছবির নায়িকা নন। সিনেমার অল্প কিছু দৃশ্যেই তিনি রয়েছেন। তবে সে যাই হোক, 'মানিক্য মালারায়া পুভি' গানের এই দৃশ্যের কারণে আপাতত লাইম লাইটে প্রিয়া। গানের মধ্যে তুলে ধরা হয়েছে স্কুলের দৃশ্য। সেখানেই ছাত্রীর ভূমিকায় দেখা গেছে প্রিয়াকে। 


আসলে স্কুল জীবনের প্রেমে একটা নস্টালজিয়া আছে। যাতে থাকে কিছুটা সংকোচ, আর অনেকখানি ভালোলাগা, অনেকটা আবেগ। যা হয়ত পরিণত বয়সের প্রেমে থাকে না। তাই স্কুল জীবন পার করে এলেও সেই ভালোলাগা থেকেই যায়। আর সেই ভালোলাগাতেই ফিরিয়ে নিয়ে যাচ্ছে প্রিয়া অভিনয়। তবে জানা গিয়েছেন এটাই প্রিয়া প্রকাশ ওয়ারিয়র একজন কলেজ ছাত্রী আর এটাই তার প্রথম ছবি। তবে প্রথম ছবির অল্প কিছু দৃশ্যেই মন জয় করে নিয়েছেন প্রিয়া। 


 তবে শুধু অভিনয়ই নয় প্রিয়া যে বেশ ভালো গানও গান তা তার এই ইনস্টাগ্রাম পোস্ট থেকেই বেশ বোঝা যাচ্ছে।





   আরও পড়ুন- দৃষ্টিশক্তি নেই, তবু সুন্দরীদের বিচারক আসলে