নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় বিয়ের সাজে নজর কাড়লেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। লাল পাড় সাদা বেনারসি,গা ভর্তি সোনার গয়না শাঁখা পলা, সিঁথিতে সিঁদুর, হাতে আলতা, মাথায় শোলার মুকুট, কপালে বড় লাল টিপ,কনে ঐন্দ্রিলার থেকে নজর সরাতে পারছেন না নেটিজেনরা। তাহলে কি সাত পাক ঘুরে ফেললেন অভিনেতা। কৌতুহল তৈরি হয়েছিল তাঁর এই ছবি ঘিরে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ক্যানসারের মতো মারণ রোগকে হারিয়ে জীবনযুদ্ধে ফিরে এসেছেন ঐন্দ্রিলা শর্মা। এই যুদ্ধে সবসময় তাঁর পাশে ছায়ার মতো ছিলেন তাঁর প্রেমিক সব্যসাচী চৌধুরী। তাঁদের একসঙ্গে বিয়ের পিঁড়িতে দেখতে মুখিয়ে রয়েছে অনুরাগীরা। তারই মাঝে ঐন্দ্রিলার এই সাজ স্বভাবতই অনুরাগীদের মনে প্রশ্ন তুলেছে। ঐন্দ্রিলাকে বিয়ে সাজে দেখে নেটিজেনরা কেউ লিখেছেন, 'সুন্দর','রানীর মতো লাগছে','অসাধারণ' কেউ আবার লিখেছেন,'তুমি আমাদের অনুপ্রেরণা'। ঐন্দ্রিলার এই ছবিটি একটি ফটোশুটের। 


কিছুদিন আগেই দিদি নম্বর ওয়ানের মঞ্চে অংশগ্রহণ করেছিলেন ঐন্দ্রিলা শর্মা। অভিনেতা জানিয়েছেন যে অস্ত্রোপচারের পর, কেমোথেরাপি নিয়ে চিকিৎসা আপাতত শেষ। ধীরে ধীরে  সুস্থ হয়ে উঠেছেন তিনি। তাঁকে ফের পর্দায় দেখতে মুখিয়ে রয়েছে দর্শক। 


আরও পড়ুন: Aparajito: সত্যজিৎ ঘরানাতেই 'অপরাজিত'-র লোগো, পরিচালক জানালেন নেপথ্য কাহিনি



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)