Aindrila Sharma, Sabyasachi Chowdhury, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঐন্দ্রিলা শর্মার মৃত্য়ুর পর কেটে গিয়েছে গোটা একটা সপ্তাহ। বদলেছে অনেককিছুই। তবে ঐন্দ্রিলা আগে যেমন ছিলেন, ঠিক তেমনটাই রয়েছেন তাঁর মা-বাবা, পরিবার আর সব্যসাচীর কাছে। তাঁরা ঐন্দ্রিলার স্মৃতি আঁকড়েই বেঁচে রয়েছেন। প্রায়দিনই ঐন্দ্রিলার স্মৃতিতে সোশ্যাল মিডিয়ায় নানান কিছু ভাগ করে নিতে দেখা যাচ্ছে দিদি ঐশ্বর্যকে। আর এবার মেয়ে ঐন্দ্রিলার সঙ্গে তাঁর 'জিয়নকাঠি' সব্যসাচীর এক টুকরো স্মৃতি ভাগ করে নিয়েছেন মা শিখা শর্মা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সব্যসাচী-ঐন্দ্রিলা অভিনীত ধারাবাহিকের একটি ছবি পোস্ট করে শিখা শর্মা লিখেছেন, 'আমার সব্যর ঐন্দ্রিলা'। ছবির সঙ্গে অরিজিৎ সিংয়ের গাওয়া 'কি করে তোকে বলব' গানটি জুড়ে দিয়েছেন শিখা শর্মা। নিচে লিখেছেন, 'সত্যিই কি করে আর বলবে তোকে ঐন্দ্রিলা'। এছাড়াও ফেসবুকে ঐন্দ্রিলার নানান স্মৃতি ভাগ করে নিচ্ছেন অভিনেত্রীর মা শিখা শর্মা। লিখেছেন, 'এখন ঐন্দ্রিলার এই সব স্মৃতি নিয়েই বেঁচে থাকতে হবে।'


আরও পড়ুন-মেহের, রিয়ানের জন্মদিন, ছোটদের পার্টিতে জমিয়ে মজা নেহা-অঙ্গদ, সোহা, ঐশ্বর্যদের



আরও পড়ুন-দুবাইতে রাতভর পার্টি, বাদশার গানে জমিয়ে নাচ হার্দিক ও ধোনির


এদিকে ঐন্দ্রিলার অসুস্থতার সময় একটি মুহূর্তের জন্য তাঁর থেকে দূরে যাননি অভিনেতা সব্যসাচী চৌধুরী। শেষমুহূর্ত পর্যন্ত 'ঐন্দ্রিলার সব্যসাচী' তাঁর সঙ্গেই ছিলেন। এভাবে কাছের মানুষটির চলে যাওয়া মেনে নিতে পারেননি তিনিও। ঐন্দ্রিলার মৃত্যুর পরপরই ফেসবুক ও ইনস্টাগ্রাম প্রোফাইল ডিলিট করে দেন সব্যসাচী চৌধুরী। 


গত ১ নভেম্বর মস্তিষ্কে রক্তক্ষরণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঐন্দ্রিলা শর্মা। দীর্ঘ ২০ দিন কোমায় আচ্ছন্ন ছিলেন অভিনেত্রী। এই পুরো ২০ দিন তাঁর পাশে ছিলেন সব্যসাচী। হাসপাতালেই তাঁর সঙ্গে রাত জেগেছেন সব্যসাচীর বন্ধু সৌরভ দাস। দুর্ভাগ্যবশত সৌরভ কয়েকদিনের জন্য থাইল্যান্ডে শ্যুটিং করতে যাওয়ার সময়েই মৃত্যুর মুখে ঢলে পড়েন ঐন্দ্রিলা। তাঁকে শেষ দেখা হয়নি, তবে ঐন্দ্রিলার চলে যাওয়ার পর সব্যসাচীকে আগলে রেখেছেন বন্ধু সৌরভ। তবে সোশ্যাল মিডিয়া জুড়ে সব্যসাচীকে নিয়ে যা যা খবর দেখা যাচ্ছে, তা নিয়ে বেশ বিরক্ত সৌরভ। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় তা নিয়েই ক্ষোভই উগরে দেন অভিনেতা। 


সৌরভ সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘সব্যসাচী সুস্থ আছে। সঙ্গে আছি আমি এবং থাকব। যারা ফেক নিউজ ছড়াচ্ছে তারা অসুস্থ। বিব্রত হবেন না। গালাগাল দিয়ে পোস্টটা নোংরা করছি না যাতে শেয়ার করে মানুষজনকে জানাতে পারেন সব্যর ব্যাপারে। বিভিন্ন পোর্টাল থেকে যে যে ফেক নিউজ করা হচ্ছে, আমরা তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব। দয়া করে পরিবারটাকে শান্তিতে থাকতে দিন।’ সৌরভের কথা শুনেই বোঝা যাচ্ছে যে, নানা ধরনের ফেক নিউজে কতটা বিরক্ত তিনি। তবে অভিনেতা স্পষ্ট জানিয়েছেন যে, এই ধরনের খবর যারা ছড়াচ্ছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতেও পিছপা হবেন না তিনি।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)