নিজস্ব প্রতিবেদন : ২০০০ সালে ‘মেলা’-য় ছোট্ট একটি দৃশ্য ছাড়া আমির খানের সঙ্গে আর কখনও স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি ঐশ্বর্য রাই বচ্চনকে। কিন্তু, আমির খানের সঙ্গে স্টেজ শেয়ার করেছেন ঐশ্বর্য। তাও আবার শাহরুখ খানের জনপ্রিয় গান ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’-র ট্র্যাকে। আর সেখানে আমির, ঐশ্বর্যর রসায়ন দেখে অবাক হয়ে যাবেন আপনিও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : এবার কি পাকিস্তানে যাচ্ছে আমির খান?


দেখুন সেই ভিডিও...



শুধু তাই নয়, ওই ভিডিওটি ভাল করে লক্ষ্য করলে দেখেতে পাবেন, রাই সুন্দরীর সঙ্গে স্ক্রিন শেয়ার করার সময় আমিরের ‘গুলাম’ এবং ‘রঙ্গিলা’-র বেশ কিছু কথপোকথন সেখানে বাজতে শুরু করে।


এদিকে শুক্রবার মুক্তি পায় ঐশ্বর্য রাই বচ্চনের ‘ফান্নে খান’। যে সিনেমায় ঐশ্বর্যর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অনিল কাপুর এবং রাজকুমার রাও। ‘ফান্নে খান’-এ ঐশ্বর্যর সঙ্গে স্ক্রিন শেয়ার করে যেমন খুশি অনিল কাপুর, তেমনি ‘অনিল স্যার’ বলে বর্ষীয়ান অভিনেতাকে সম্মোধন করতে কিন্তু ভোলেননি রাই সুন্দরী।


দেখুন ‘ফান্নে খান’-এর স্পেশাল স্ক্রিনিংয়ের ছবি..




 



এদিকে ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শুটিংয়ে ব্যস্ত আমির খান। এই সিনেমায় আমির খানের সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মা। শোনা যাচ্ছে, আমির খানের সঙ্গে সিনেমার শুটিং শেষ হওয়ার পরই আবার সলমন খানের ‘ভরত’-এ স্ক্রিন শেয়ার করবেন ক্যাটরিনা কাইফ।