নিজস্ব প্রতিবেদন : 'গুলাব জামুন' থেকে সরে গেলেন ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চন। অনুরাগ কাশ্যপের এই সিনেমায় তাঁরা কেউ কাজ করবেন না বলে শোনা যাচ্ছে। তবে কী কারণে বচ্চন দম্পতি এই প্রজেক্ট থেকে সরে গেলেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'প্যান্ট পরতে ভুলে গিয়েছেন!' কাজলের মেয়েকে কদর্য আক্রমণ
মনি রত্নমের 'রাবন'-এ শেষবারের মত একসঙ্গে দেখা গিয়েছিল অভিষেক-ঐশ্বর্যকে। সে প্রায় ৮ বছর আগের কথা। 'রাবন'-এর পর থেকে এখনও পর্যন্ত আর কোনও সিনেমায় একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি অভিষেক, ঐশ্বর্যকে। কিন্তু, 'মনমর্জিয়া '-র শুটিংয়ের সময় থেকেই জানা যায়, অনুরাগ কাশ্যপের পরের প্রজেক্টে অভিষেকের সঙ্গে শুটিং ফ্লোরে দেখা যাবে রাই সুন্দরীকে। যা নিয়ে বি টাউনে জোর জল্পনা শুরু হয়ে যায়।


আরও পড়ুন : ক্যান্সারের থাবা এবার রোশন পরিবারে, অসুস্থতার কথা জানালেন হৃত্বিক


আরও শোনা যায়, ২০১৯ সালের জানুয়ারি মাস থেকেই নাকি 'গুলাব জামুন'-এর শুটিং শুরু করবেন অভিষেক, ঐশ্বর্য। কিন্তু, নতুন বছর শুরু হতেই সেই আশায় জল ঢেলে দেন খোদ বচ্চন দম্পতি। খবর পাওয়া যায়, অভিষেক, ঐশ্বর্য কেউই অনুরাগ কাশ্যপের এই প্রজেক্টে থাকছেন না। প্রসঙ্গত, ২০১৮-তে মুক্তি পায় অনুরাগ কাশ্যপের 'মনমর্জিয়া'। যেখানে বিকি কৌশল, তপসি পান্নুর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন অভিষেক বচ্চন। ফিল্ম সমালোচকরা এই সিনেমাকে বেশ কিছুটা নম্বর দিয়ে এগয়ে রাখলেও, বক্স অফিসে সাফল্য আসেনি। আর সেই কারণেই কি অনুরাগ কাশ্যপের 'গুলাব জামুন' থেকে শেষ পর্যন্ত সরে গেলেন অমিতাভ বচ্চনে ছেলে, বউমা? সেটা অবশ্য সময়ই বলবে।


আরও পড়ুন : হঠাত কী হল! মাথা মুড়িয়ে ফেলছেন আয়ুষ্মান?
এদিকে অনুরাগ কাশ্যপের 'গুলাব জামুন'-এর জন্য নাকি সঞ্জয় লীলা বনশালিকে 'না' করে দিয়েছেন ঐশ্বর্য। দীর্ঘ ৮ বছর পর অভিষেক বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বলেই নাকি বনশালির সিনেমা থেকে সরে গিয়েছেন তিনি। শোনা যায় এমন গুঞ্জনও। যদিও, সঞ্জয় লীলা বনশালি কিন্তু ওই গুঞ্জনকে একেবারে উড়িয়ে দিয়েছেন। তাঁর কোনও প্রজেক্টের জন্য ঐশ্বর্যকে প্রস্তাব দেওয়া হয়নি বলেও স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে পরিচালকের তরফে।