নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানান ছবি ও ভিডিয়ো আপলোড করতে দেখা যায় অজয়-কাজল (Ajay Devgn, Kajol) কন্যা নাইসা দেবগনকে। কিন্তু এবার ইনস্টাগ্রাম রিল ভিডিয়ো বানাতে গিয়ে এ কী করে বসল নাইসা! 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি, নাইসা (Nysa Devgan) দেবগনের ফ্যান পেজ থেকে তাঁর একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। যেখানে জনপ্রিয় পপ গান 'ফ্রিক'-র সুরে জমিয়ে নাচতে দেখা গেল কাজল কন্যাকে। সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিয়োতে দেখা যাচ্ছে, ক্যামেরার সামনে গান চালিয়ে হাত ছুড়ে নাচতে শুরু করেছে নাইসা। পিছনের বিছানায় বসে ছিলেন তাঁরই এক বিদেশি বান্ধবী। নাইসার একটা হাত সপাটে গিয়ে লাগে তাঁর বান্ধবীর চোখে। সঙ্গে সঙ্গে চোখে হাত দিয়ে বসে পড়ে মেয়েটি। ততক্ষ নিজের কাণ্ডে হেসে লুটোপুটি খাচ্ছে নাইসা। তাঁর বান্ধবীও গোটা ঘটনায় হেসে ফেলে।


আরও পড়ুন-''তোমায় ছোট থেকে চিনি... শয়তানের চোখে পড়ে গিয়েছ'', Aryan-কে খোলা চিঠি Hrithik-র



নাইসার (Nysa Devgan) এই ভিডিয়ো ঘিরে উঠে এসেছে নেটিজেনদের নানান মন্তব্য। নাইসাকে কেউ আবার পরামর্শ দিয়েছেন, 'দেখে ভিডিয়ো বানানো উচিত, ওর চোখে লেগে গেল।' কারোর কথায়, 'একদম মায়ের মতো হয়েছে'। কেউ বলেছেন, 'এই মেয়েটা পুরো পাগল'।



প্রসঙ্গত, অজয়-কাজল (Ajay Devgn, Kajol) কন্যা নাইসা দেবগন বর্তমানে সিঙ্গাপুরে থাকে। সেখানেই পড়াশোনা করছে সে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)