''তোমায় ছোট থেকে চিনি... শয়তানের চোখে পড়ে গিয়েছ'', Aryan-কে খোলা চিঠি Hrithik-র

 এবার প্রকাশ্যে আরিয়ানের উদ্দেশ্যে খোলা চিঠি লিখলেন হৃত্বিক।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 7, 2021, 03:51 PM IST
''তোমায় ছোট থেকে চিনি... শয়তানের চোখে পড়ে গিয়েছ'', Aryan-কে খোলা চিঠি Hrithik-র

নিজস্ব প্রতিবেদন : মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর বলিউডের বহু তারকাই শাহরুখ (Shahrukh Khan) এবং আরিয়ান খানের (Aryan Khan) পাশে দাঁড়িয়েছেন। এবার প্রকাশ্যে আরিয়ানের উদ্দেশ্যে খোলা চিঠি লিখলেন হৃত্বিক (Hrithik Roshan)।

খোলা চিঠিতে বন্ধু শাহরুখ (Shahrukh Khan) পুত্র আরিয়ানকে কী লিখেছেন হৃত্বিক (Hrithik Roshan)? "আমার প্রিয় আরিয়ান, জীবনে এই যাত্রাপথ বড়ই অদ্ভুত। এখানে অনিশ্চয়তার মধ্যেই দুর্দান্ত কিছু লুকিয়ে রয়েছে। জীবন তোমার দিকে কখনওই একটি বাঁকা বল ছুঁড়ে দেবে, কিন্তু ঈশ্বর করুণাময়। তিনি কেবল কঠিনতম খেলোয়াড়দের সবচেয়ে কঠিন বল দেন। তোমাকে বুঝতে হবে তুমি স্পেশাল, এই খেলায় তাই তিনি তোমাকে বেছে নিয়েছেন। আমি জানি, তুমি খুবই চাপ অনুভব করছ। রাগ হচ্ছে, ভয় পাচ্ছ, অসহায় লাগছে। এই সবকিছুই তোমার মধ্যে লুকিয়ে থাকা হিরোকে জাগিয়ে তুলবে। তবে সাবধান! নিজের মধ্যে থাকা ভালোটাকে নষ্ট হতে দিও না। তোমার ভিতর দয়া, করুণা, ভালবাসা আছে। নিজেকে দগ্ধ হতে দাও, কিন্তু এগুলিকে বাঁচিয়ে রেখো। ভুল-ভ্রান্তি, জয়-পরাজয় সবই আদতে এক। তোমাকে বুঝে নিতে হবে, কাকে আপন করবে, কাকে বাদ দেবে।''

আরও পড়ুন-Sohini-র মুখে প্রতিশোধের রক্ত! সামনে এল পরিচালক Anirban-র 'মন্দার'র প্রথম ঝলক

এখানেই শেষ নয়, হৃত্বিক তাঁর চিঠিতে আরও লিখেছেন, ''তোমাকে ছোট থেকে চিনি এবং আবার একজন মানুষ হিসেবেও চিনি। অভিজ্ঞতা থেকে যা কিছু অর্জন করবে, সেগুলোই তোমার উপহার। আমাকে বিশ্বাস কর, এই বিন্দুগুলো যখন এক করবে, তখন দেখবে সবটাই অর্থপূর্ণ হবে।" হৃত্বিকের কথায়, ''শয়তানের চোখে পড়ে গিয়েছ, নিজেকে শান্ত রাখো, আর সবকিছু দেখতে থাকো। এই মুহূর্তে তোমার ভিতর টম তৈরি হচ্ছে। আর কিছুদিন পরই টমের জীবনে সূর্য উঠবে। তবে তার আগে অন্ধকার পথ দিয়ে হাঁটতে হবে। নিজের উপর ভরসা রেখো, তোমার ভিতরেই আলো আছে। তোমার জন্য অনেক ভালোবাসা রইল।''

প্রসঙ্গত, শুধু হৃত্বিক নন, আরিয়ান খান গ্রেফতারির ঘটনায় হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খানও শাহরুখ-গৌরীর পাশে দাঁড়িয়েছেন। NCB-কে একহাত নিয়েছেন গায়ক মিকা সিং। এছাড়া সুনীল শেঠী, পূজা ভাট, সুচিত্রা কৃষ্ণমূর্তি সহ বলিউডের আরও অনেকেই এখন এই ঘটনায় শাহরুখ-গৌরীর পাশে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.