নিজস্ব প্রতিবেদন : এবার ভাইরাল হল নাইশা দেবগণের ভিডিয়ো। কাজল এবং অজয় দেবগণের মেয়ের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরা হয়ে যায়। য়েখানে বন্ধুদের সঙ্গে কোমর দোলাতে দেখা যায় নাইশাকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন  : মাত্র ১৮-তেই 'ভণ্ড বাবার' চক্করে পড়েন, চাঞ্চল্যকর দাবি অভিনেত্রী অনুপ্রিয়া গোয়েঙ্কার


দেখুন...


 



 


ভিডিয়োতে দেখা য়াচ্ছে, বন্ধুদের সঙ্গে ট্রাউজার এবং সাদা টপ পরে ক্যামেরার সামনে হাজির হন নাইশা দেবগণ। এরপরই ৩ বন্ধুকে একসঙ্গে কোমর দোলাতে দেখা যায়। সোশ্যাল হ্যান্ডেলে নাইশা দেবগণের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই, ভক্তরা একের পর এক মন্তব্য করতে শুরু করেন।


আরও পড়ুন : এক নাগাড়ে পাক খাচ্ছেন কৃতি, ভাইরাল বলিউড অভিনেত্রীর ভিডিয়ো


সম্প্রতি নাইশা দেবগণের পোশাক নিয়ে নেটিজেনদের একাংশের মধ্যে জোর শোরগোল শুরু হয়ে যায়। দাদুর মৃত্যুর পর নাইশা কীভাবে ছোট পোশাক পরে স্যালোঁতে গেলেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। যার উত্তরে অজয় দেবগণ বলেন, তিনিই নাইশাকে স্যালোঁতে গিয়ে মন ভাল করার পরামর্শ দেন। দাদুর মৃত্যুর পর কান্নাকাটি করে নাইশা যেভাবে ভেঙে পড়েছিল, তা সামাল দিতেই মেয়েকে স্যালোঁতে পাঠান বলে জানান অজয়।


এসবের পাশাপাশি গত বছর মুম্বইয়ের সিদ্ধি বিনায়ক মন্দির থেকে বেরনোর সময় নাইশার পোশাক নিয়ে ট্রোল করা হয়। নাইশা কেন পিশ্চিমী পোশাক পরে মন্দিরে প্রবেশ করলেন, তা নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় তাঁকে। সেই সঙ্গে নাইশাকে নিয়ে শুরু হয় জোরদার সমালোচনা।