এক নাগাড়ে পাক খাচ্ছেন কৃতি, ভাইরাল বলিউড অভিনেত্রীর ভিডিয়ো

নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন ভিডিয়ো 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 12, 2020, 10:53 AM IST
এক নাগাড়ে পাক খাচ্ছেন কৃতি, ভাইরাল বলিউড অভিনেত্রীর ভিডিয়ো
কৃতির পোল ডান্স

নিজস্ব প্রতিবেদন : মালাইকা অরোরা থেকে জ্যাকলিন ফার্নান্ডেজ, পোল ডান্সের জন্য জনপ্রিয় বলিউড অভিনেত্রীরা। সেই তালিকায় যুক্ত হল এবার কৃতি খারবান্দার নাম। কালো রঙের শর্টস পরে কৃতি যখন পোল ডান্স শুরু করেন, তা দেখে চোখ প্রায় ছানাবড়া হয়ে যায় তাঁর ভক্তদের। এক নাগাড়ে পোল ডান্স করতে দেখা যায় বলিউডের এই অভিনেত্রীকে।

আরও পড়ুন : পোষ্যর সঙ্গে ঋতুপর্ণা, অলসভাবেই কাটছে সময় অভিনেত্রীর

কৃতির পোল ডান্স কেমন হয়েছে, তা যেন পুলকিত সম্রাট জানিয়ে দেন বলেও নিজের সোশ্যাল হ্যান্ডেলে মন্তব্য করতে দেখা যায় অভিনেত্রীকে। যদিও প্রিয় মানুষ পুলকিত কৃতিকে কী জানিয়েছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি ম্যালেরিয়ায় আক্রান্ত হন কৃতি খারবান্দা। ওয়েব সিরিজ তাইশ মুক্তির পরই কৃতি জানান, তিনি ম্যালেরিয়ার আক্রান্ত। করোনাকালে সাবধান থেকেও কৃতি যখন ম্যালেরিয়ায় আক্রান্ত হন, তখন তিনি কোনওভাবেই ঘর থেকে বের হবেন না বলে স্পষ্ট জানান অভিনেত্রী। পাশাপাশি ম্যালেরিয়ার চিকিৎসা চলাকালীন অবস্থায় বাড়িতে থেকে তাঁকে পেয়ে বসেছে একঘেয়েমি। ফলে ভক্তরা যেন তাঁর সঙ্গে বিভিন্ন ধরনের মজা মিম শেয়ার করেন বলেও জানান কৃতি খারবান্দা।

আরও পড়ুন : দুর্গার সাজে হাতে জুতো, ধর্মীয় বিশ্বাসে আঘাতের অভিযোগে ক্ষমা চাইলেন কার্ডি বি

সম্প্রতি বলিউড অভিনেতা পুলকিত সম্রাটের সঙ্গে সম্পর্কে জড়ান কৃতি খারবান্দা। ইয়ামি গৌতমের সঙ্গে বিচ্ছেদর পরই কৃতির সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। বর্তমানে পুলকিত-কৃতি লিভ ইন সম্পর্কে রয়েছেন বলেও শোনা যায়। শিগগিরই তাঁরা বিয়ে করবেন বলেও আভাস দেন কৃতি।

প্রসঙ্গত সলমন খানের রাখি বোন শ্বেতা রোহিরার প্রাক্তন স্বামী হলেন পুলকিত সম্রাট। শোনা যায়, ইয়ামির সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই পুলকিতের সঙ্গে শ্বেতা রোহিরার বিচ্ছেদ হয়ে যায়। পুলকিত এবং শ্বেতার সম্পর্ক টিকিয়ে রাখতে সলমনও মাঠে নামেন। তা সত্ত্বেও তাঁদের দুজনকে একসঙ্গে বাঁধে রাখা যায়নি বলে খবর।

.