জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি শুরু হয়েছে দ্য কপিল শর্মা শোয়ের তৃতীয় সিজন। প্রথম এপিসোডেই কপিলের শোয়ে অতিথি হিসাবে হাজির হয়েছেন অক্ষয় কুমার। প্রায় প্রত্যেক সিজনেই কপিলের শোয়ে আসেন অক্কি, এবারও তার অন্যথা হল না। তাঁর সাম্প্রতিক ছবি ‘কাটপুতলি’র প্রচারেই কপিল শর্মা শোয়ে এসেছিলেন অক্ষয়। গত ২ সেপ্টেম্বর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এই ছবি। সম্প্রতি এই আড্ডার কিছু অংশ কপিল শেয়ার করেছেন তাঁর ইউটিউব চ্যানেলে। যেখানে অক্ষয়ের সঙ্গে দেখা গেল রাকুল প্রীত সিং, চন্দ্রচূড় সিং, শগুন মেহতা ও ছবির প্রযোজক জ্যাকি ভগনানিকে। সেখানেই তাঁদের আলোচনা করতে শোনা যায় যে, কে আসলে সিরিয়াল কিলার?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কপিলের শেয়ার করা সেই ভিডিয়ো হাসির রোল তুলেছে নেটপাড়ায়। সেখানেই হাসির ছলে কপিল শর্মাকেই সিরিয়াল কিলার বলে বসলেন অক্ষয়। ছবিতে সুপারস্টার রয়েছেন এক গোয়েন্দার চরিত্রে, যে একজন সিরিয়াল কিলারের খোঁজে রয়েছে। কপিলের শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, অক্ষয় খুবই সময়ানুবর্তী, তাই এই সিজনে প্রথম বার অন টাইম সেটে পৌঁছে গিয়েছেন কমেডিয়ান এবং একদম সঠিক সময়ে শুরু হচ্ছে শ্যুটিং। একটি সেগমেন্টে কপিল অক্ষয় ও রাকুলকে প্রশ্ন করেন যে, কে সিরিয়াল কিলার? মজার ছলে অক্ষয় বলেন যে কপিল শর্মা আদতে সিরিয়াল কিলার। এরপরই তাঁকে জিগ্গেস করেন যে, তার জন্য কত শো বাতিল হয়েছে?


আরও পড়ুন: Vikram Vedha : মদের বোতল হাতে হেচকি তুলছেন আর নাচছেন, 'অ্যালকোহলিয়া' হৃত্বিক


অক্ষয় কপিলকে বলেন, ‘সবচেয়ে বড় সিরিয়াল কিলার তো তুই নিজেই। তুই কত শো বন্ধ করিয়েছিস? ’ কেন শো বাতিল হয়েছে সে ব্যাপারে সাফাই দিতে যান কপিল নিজেই। তিনি বলেন যে, ‘ব্রেক নিতে হয়, আমাদেরও পরিবার আছে।’ পাল্টা অক্ষয় বলেন, ‘তুই কেন ব্রেক নিস? যখন তাহলে শো করিস তখন পরিবার কোথায় যায়?’ কপিল কার্যত কোনও উত্তর না পেয়ে অক্ষয়কে বলেন, ‘আপনি আমায় ফাঁসাতে এসেছেন!’



বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে সাম্প্রতিক সময়ে অক্ষয়ের একের পর এক ছবি। ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ একের পর এক ছবি বক্স অফিসে ফ্লপ। কাটপুতলি রিলিজ হয়েছে ওটিটি প্ল্যাটফর্মে। বড়পর্দায় মুক্তির অপেক্ষায় রয়েছে অক্ষয়ের দুটি ছবি ‘রাম সেতু’ ও ‘ওএমজি ২’।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)