নিজস্ব প্রতিবেদন : ​খবরটা আগে থেকেই ছিল। এবার তা প্রকাশ্যে এনে সবাইকে চমকে দিলেন অক্ষয় কুমার। ৭২তম প্রজাতন্ত্র দিবসে নয়া গেম FAU-G লঞ্চ হল ভারতে। অক্ষয় কুমার (Akhsay Kumar) 'দেশি পাবজির' লিঙ্ক শেয়ার করেন। নিজের সোশ্যাল হ্যান্ডেলেই FAU-G-র লিঙ্ক শেয়ার করে অনুরাগীদের চমকে দেন আক্কি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেখুন...


 




PUBG -র বিকল্প হিসেবেই দেশীয় গেম FAU-G লঞ্চ করা হল জানান অক্ষয় কুমার। প্রজাতন্ত্র (Republic Day) দিবসে ওই অ্যাপ লঞ্চের পর থেকে, এবার তা সরাসরি ডাউনলোড করা যাবে বলে জানানো হয়েছে। গুগল প্লে স্টোরে গিয়েই এবার থেকে FAU-G ডাউনলোড করা যাবে। শেষ খবর পাওয়া পর্যন্ত, লঞ্চের পরপরই এই অ্যাপ ডাউনলোডের জন্য প্রায় ৫ মিলিয়ন রেজিস্ট্রেশন অনলাইনে জমা পড়েছে। 


আরও পড়ুন : Kareena-র মাতৃত্বকালীন ফটোশ্যুট, ট্রোলের মুখে নায়িকা


এদিকে বর্তমানে আতরঙ্গি রে-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত অক্ষয় কুমার। সারা আলি খান এবং ধনুষের সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করছেন তিনি। আতরঙ্গি রে-এর শ্যুটিংয়ের মাঝে আচমকা পরিচালক করোনায় (COVID 19) আক্রান্ত হন। ফলে সাময়িকভাবে এই ছবির শ্য়ুটিং বন্ধ করা হয়েছে। অন্যদিকে আতরঙ্গি রে-এর আগে বচ্চন পান্ডের শ্যুটিং শেষ করেন অক্ষয় কুমার। বচ্চন পান্ডেতে আক্কিকে এক্কেবারে অন্যরকম লুকে দেখা যাবে বলেই মনে করছেন তাঁর অনুরাগীরা।