মিলেমিশে থাকুন, প্রজাতন্ত্র দিবসে অখণ্ড ভারত অক্ষুন্ন রাখার বার্তা Salman-র

ট্য়ুইট করেন সলমন

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 26, 2021, 03:19 PM IST
মিলেমিশে থাকুন, প্রজাতন্ত্র দিবসে অখণ্ড ভারত অক্ষুন্ন রাখার বার্তা Salman-র
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সবাই একসঙ্গে থাকুন, মিলেমিশে থাকুন। একে অপরের প্রতি ভালবাসা, শ্রদ্ধা, দয়ামায়া যেন প্রত্যেকের অব্যাহত থাকে। 'জয় হিন্দ' বলে প্রজাতন্ত্র দিবসে এভাবেই শুভেচ্ছা জানালেন সলমন খান।

২৬ জানুয়ারি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ট্যুইট করেন সলমন। যেখানে একতার বার্তা দেন বলিউড ভাইজান। ভারতবর্ষের প্রত্যেক মানুষ যেন একে অপরের সঙ্গে মিলেমিশে থাকেন, তাঁদের অন্তরের শ্রদ্ধা, ভালবাসা যেন অক্ষুন্ন থাকে বলে প্রার্থনা করেন সলমন।

আরও পড়ুন : ​ছেলেকে নিয়ে অসহায় মানুষের পাশে রাজ, শিল্পার স্বামীর প্রশংসায় নেট জনতা

দেখুন...

 

Happy Republic Day to all. Public ke saath mill jull ke raho , reunite , repay with love affection kindness n rejoice . Jai Hind!

— Salman Khan (@BeingSalmanKhan) January 26, 2021

এদিকে রাধের শ্য়ুটিং শেষ করে বর্তমানে অন্তিমের শ্যুট শুরু করেন সলমন খান। অন্তিমে আয়ূষ শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সলমন। এই সিনেমার শ্যুটের সময় বিভিন্ন ধরনের ছবি শেয়ার করেন ভাইজান। যেখানে বডিগার্ড শেরার সঙ্গে ছবি থেকে শুরু করে ছোট্ট আয়াতের সঙ্গেও সলমনকে ছবি শেয়ার করতে দেখা যায়। বিভিন্ন ছবির শ্য়ুটিংয়ের পাশাপাশি বিগ বস ১৪-র শ্যুটিংও শুরু করেন সলমন। প্রত্যেক সপ্তাহে বাড়ি থেকে গোরেগাঁওয়ের ফিল্মসিটিতে গিয়ে শ্যুটিং করছেন সলমন খান। 

.