নিজস্ব প্রতিবেদন: আলিয়া-সিদ্ধার্থের ব্রেক আপ-এ হতাশ হয়েছিলেন ভক্তরা। শোনা যায়, জ্যাকলিনই নাকি দুজনের সম্পর্কে ফাটল ধরিয়েছিলেন। তার পরই একে অপরের থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলেন দুই তারকা।  তবে কিছুদিন হল ফের একসঙ্গেই দেখা যাচ্ছে সিধ ও আলিয়াকে। কিছুদিন আগে দিওয়ালি পার্টিতে তাঁদের ঘনিষ্ঠভাবে হাসি ঠাট্টার ছবি ইন্টারনেটে ভাইরাল হয়। শুরু হয়ে যায় জল্পনা, তবে কি ফের কাছাকাছি আসছেন আলিয়া-সিদ্ধার্থ?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সেই জল্পনাই আরও কিছুটা বাড়িয়ে দিল শাহরুখ খানের বার্থডে পার্টি। শাহরুখের আলিবাগের বাংলোয় পার্টি শেষে ফেরার সময় একসঙ্গেই দেখা গেল এই লাভ বার্ডসকে। মুম্বই মিরর সূত্রে খবর, আলিয়া-সিদ্ধার্থ ফের কাছাকাছি এসেছেন। আর তাঁদের কে ফের কাছাকাছি আসতে সাহায্য করেছেন জানেন? 


এই লাভ গুরু হলেন করণ জোহর। তিনিই নাকি তাঁদেরকে বুঝিয়েছেন যে তাঁরা আসলে 'মেড ফর ইচ আদার'। 


আরও একটা মজার বিষয় কিং খানের বার্থ ডে পার্টিতে যে স্টাইপ টি-শার্টে সিদ্ধার্থকে দেখা গিয়েছিল, পরদিন একদমই একই ধরণের টি-শার্টে দেখা গেল আলিয়াকেও। অনেকেই প্রশ্ন করছেন তবে কি সিদ্ধর্থের টি-শার্টই পরদিন পরেছিলেন আলিয়া?


 



 

 


A post shared by Deepika Padukone (@deepikafb) on


প্রসঙ্গত, শুক্রবারই মুক্তি পেয়েছে সিদ্ধার্থের সিনেমা 'ইত্তেফাক', আর খুব শীঘ্রই আশিকি থ্রি-তে ফের একসঙ্গে দেখা যাবে এই লাভ বার্ডকে।


আরও পড়ুন- মার্ডার মিস্ট্রির টানটান রহস্যে শিহরণ জাগাবেই ইত্তেফাক