LIVE: নরম রাজভবন, ২ বিধায়ককে শপথবাক্য় পাঠ করাতে অনুমতি ডেপুটি স্পিকারকে

নরম রাজভবন, ২ বিধায়ককে শপথবাক্য় পাঠ করাতে অনুমতি ডেপুটি স্পিকারকে

Last Updated: Thursday, July 4, 2024 - 20:55
LIVE: নরম রাজভবন, ২ বিধায়ককে শপথবাক্য় পাঠ করাতে অনুমতি ডেপুটি স্পিকারকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES

রাজ্যপাল ডেপুটি স্পিকারকে দায়িত্ব দিলেন ২ সদস্যের শপথবাক্য পাঠ করানোর জন্য।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

4 July 2024, 16:15 PM

Hathras Stampede Updates​: হাথরস নিয়ে উত্তাল গোটা দেশ। জানা গিয়েছে, এই পরিস্থিতিতে হাথরস যেতে পারেন রাহুল গান্ধী। উত্তরপ্রদেশে হাথরসে মঙ্গলবার 'ভোলে বাবা' ওরফে 'নারায়ণ সাকার হরি'র সৎসঙ্গে পদদলিত হয়ে ১০০-রও বেশি লোকের মৃত্যু হয়েছে। নারায়ণ সাকার হরি নিজেই নিজেকে 'গডম্যান' বলে ঘোষণা করেছিলেন। আসল নাম সুরজ পাল। তিনি ফুলরাই গ্রাম থেকে প্রায় ১০০ কিলোমিটার দূরে মাইনপুরীতে তাঁর 'আশ্রমে' ছিলেন। যেখানে তিনি হাজার হাজার ভক্তদের উপস্থিতিতে এই অনুষ্ঠানটি করেছিলেন।

4 July 2024, 14:15 PM

Cholerah:  কলেরায় আক্রান্ত একই পরিবারের দুই সদস্য। ঘটনাটি বিধান নগর পৌর নিগমের ১৫ নম্বর ওয়ার্ড জ্যাংড়া মন্ডলপাড়ায়। বেশ কিছুদিন ধরে ডায়রিয়ার আক্রান্ত হয়ে বেলেঘাটা আইডিতে চিকিৎসা ধীন ছিল প্রবীর সেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষায় কলেরার উপসর্গ মেলে তার দেহে। পরিবারের সদস্য মা সরস্বতী সেন সকাল থেকেই  অসুস্থতা বোধ করলে এলাকার কাউন্সিলরের নির্দেশে মা সরস্বতী সেনকে আইডি হসপিটালে নিয়ে যাওয়া হয়।

4 July 2024, 11:00 AM

Maheshtala Accident: মহেশতলার সম্প্রীতি উড়ালপুলে গভীর রাতে পথ দুর্ঘটনায় মৃত ১, আহত তিন। মহেশতলা সম্প্রীতি উড়ালপুলে গভীর রাতে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় এক বাইক চালকের। জানা যায় সম্প্রীতি উড়ালপুলের উপরে বাইকে করে চারজন যাচ্ছিল, রামপুর এর কাছে ঘটে পথ দুর্ঘটনাটি। এরপরই আহতদের উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গেলে একজনকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা। তার নাম রাহুল। বয়স ২১, বাড়ি পর্নশ্রী থানা এলাকায়। আরো একজন গুরুতর আহত। তাকে আশঙ্কা জনগণ অবস্থায় বিদ্যাসাগর হাসপাতাল থেকে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বাকি দুজনকে চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। বিভিন্ন উড়ালপুলে গভীর রাতে বাইক চালানো নিষিদ্ধ হওয়া সত্বেও কি করে উড়াল পুলে দিনের পর দিন এই ঘটনা ঘটছে তা নিয়ে প্রশ্ন চিহ্ন থেকেই যাচ্ছে।

4 July 2024, 09:15 AM

Firing In Kolkata: লেক থানা এলাকায় যে গেস্টহাউস শ্যুটআউট হয়েছিস সেখান থেকে উদ্বার হয়েছে একটি সুইসাইডনোট। তাতে লেখা দুজনের অনেক দিনের সম্পর্ক। কিন্তু  কাস্টের কারণে দুজনের বিয়ে হয়নি। ব্রেকআপ হয়ে যায়। মেয়েটির অন্যজনের সঙ্গে সম্পর্ক তৈরি হয়। পুলিসের অনুমান বিচ্ছেদ এবং মেয়েটির জীবনে দ্বিতীয় পুরুষে আসা মেনে না নিতে পেরেই পরিকল্পনা করে এই ঘটনা ঘটায় রাকেশ।

4 July 2024, 08:45 AM

Hathras Stampede: হাতরাসে সত্সঙ্গের অনুষ্ঠানে পদপৃষ্টের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে হল ১২৩। সত্সঙ্গের আয়োজক দেবপ্রকাশ মধুকরের বিরুদ্ধে এফআইআর করেছে পুলিস।

 

4 July 2024, 08:30 AM

C V Ananada Bose: রাজ্য়পালের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে গেলেন রাজভবনের সেই মহিলা কর্মী। তিনি রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেছিলেন।

4 July 2024, 08:30 AM

Jeoffrey Boycott: ইংল্যান্ডের ক্রিকেট কিংবদন্তি স্যার জিওফ্রে বয়কট দ্বিতীয়বারের মতো গলার ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। ৮৩ বছর বয়সী বয়কট দুই সপ্তাহের মধ্যে এই রোগের চিকিৎসার জন্য সার্জারি করাবেন। বয়কট একটি বিবৃতির মাধ্যমে এই ঘোষণা করেন বুধবার।

4 July 2024, 08:30 AM

Team India: ওয়েস্টইন্ডিজ থেকে দেশে ফিরল টি ২০ বিশ্বকাপ জয়ী ভারতী দল। দিল্লিতে বিমানবন্দরে রোহিত শর্মাদের জন্য অপেক্ষা করতে থাকেন কয়েক হাজার মানুষ। আজ টিম ইন্ডিয়ার প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার কথা। সেখানে টিম ইন্ডিয়াকে প্রাতরাশে আপ্যায়ন করা হবে। এরপর আজই মুম্বই ফিরে যাবে টিম ইন্ডিয়া। সেখানে তাদের জন্য একটি সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

4 July 2024, 08:30 AM

Rail News: রাত সাড়ে ৩ টে থেকে ভোর ৬ টা ৩৩ পর্যন্ত বারাসত স্টেশনের ১ এবং ২ নম্বর প্ল্যাটফর্মের ইন্টারলকিং সিগন্যাল ফেলিওর। এই সময়ে আপ এবং ডাউন উভয় লাইনের ট্রেন রুট রিলে করে কেবলমাত্র ৩ নম্বর প্ল্যাটফর্ম দিয়ে চালাতে বাধ্য হয় পূর্ব রেল। ফলে একটি ট্রেন প্ল্যাটফর্ম থেকে বেরিয়ে না যাওয়া পর্যন্ত পরের ট্রেন কে প্ল্যাটফর্মে ঢোকানো যায়নি। বেশ কিছু ট্রেন লেট করে। সকাল ৬ টা ৩৪ মিনিটে মেরামতির পর ১ এবং ২ নম্বর প্ল্যাটফর্ম দিয়ে ফের শুরু হয় ট্রেন চলাচল।

4 July 2024, 08:30 AM

Mukul Roy: কাঁচড়াপাড়ায় নিজের বাড়িতে বাথরুমের সামনে পড়ে গিয়ে গুরুতর জখম মুকুল রায়। তাকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে কলকাতার এক বেসরকারি হাসপাতালে। এম্বুলেন্সের অপেক্ষা না করেই তাঁর পুত্রবধু গাড়িতে তাকে নিয়ে আসেন। তার পিছনে আসেন তার পুত্র সুভ্রাংশু রায়।