নিজস্ব প্রতিবেদন : সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বিচ্ছেদ হয়েই গেল আলিয়া ভাটের! বিষয়টি নিয়ে আলিয়া কিংবা সিদ্ধার্থ খোলাখুলি কোনও মন্তব্য না করলেও, ব্রেকআপের বিষয়টি কিন্তু বেশ স্পষ্ট। সোমবার ছিল সিদ্ধার্থ মালহোত্রার জন্মদিন। ৩২-এর জন্মদিনে মেন্টর করণ জহর এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সেলিব্রেট করেন সিদ্ধার্থ। সেখানে কিন্তু দেখা যায়নি আলিয়া ভাটকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শাহরুখ খানের জন্মদিনে যেখানে আলিবাগের বাংলোয় সিদ্ধার্থ-আলিয়া একসঙ্গে যান, সেখানে কেন এবার মহেশ ভাট কন্যার বিশেষ বন্ধু নিজের জন্মদিন একা একা কাটালেন, সেই প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে।


আরও পড়ুন : জীবনে নেই সিদ্ধার্থ! আলির সঙ্গে নাইট আউটে আলিয়া 


শোনা যাচ্ছে, এক্স বয়ফ্রেন্ড আলি দাদারকরের সঙ্গে নাকি বর্তমানে একটু বেশিই দেখা যাচ্ছে আলিয়া ভাটকে। কখনও আলির জন্মদিনের পার্টিতে দেখা যাচ্ছে আলিয়াকে আবার কখনও আলির সঙ্গে নাইট আউটে বেরোতে দেখা যাচ্ছে বলিউডের এই অভিনেত্রীকে। সবকিছু নিয়ে প্রাক্তন বন্ধুর সঙ্গে সম্পর্কের তার জুড়তে শুরু করাতেই কি সিদ্ধার্থের সঙ্গে বিচ্ছেদ, এবার এমন প্রশ্নই উঠছে বিভিন্ন মহলে।


আরও পড়ুন : সম্পর্ক ভাঙল বরুণ-নাতাশার


এদিকে আলিয়া-সিদ্ধার্থের পাশাপাশি সম্প্রতি বিচ্ছেদ হয় বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের। দু’জনের মতের অমিল থাকাতেই ওই ব্রেকআপ হয়েছে বলেও মন্তব্য করেন নাতাশা। যদিও সূত্র বলছে বরুণের জীবনে তৃতীয় কারও আগমণই তাঁদের বিচ্ছেদের অন্যতম প্রধান কারণ।