নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে স্বজনপোষণের অভিযোগ নিয়ে বলিউডের একাংশের বিরুদ্ধে একের পর এক তোপ দাগছেন নেটিজেনরা। সেই কারণে ট্যুইটার থেকে সরে গিয়েছেন সোনাক্ষী সিনহা। সোনাক্ষীর মতো ট্যুইটার থেকে সরে না গেলেও, নেটিজেনদের আক্রমণের একের পর এক তুখোড় জবাব দিতে শুরু করেছেন সোনম কাপুর। সোনাক্ষী এবং সোনমের পর আলিয়া এবং করিনা কি করলেন জানেন!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : প্রাক্তন ম্যানেজার দিশার আত্মহত্যার সঙ্গে যোগ রয়েছে সুশান্তের মৃত্যুর? ঘনাচ্ছে রহস্য


ইনস্টাগ্রামে নিজের প্রোফাইল থেকে কমেন্ট অপশন বন্ধ করে দিয়েছেন আলিয়া ভাট এবং করিনা কাপুর খান।  ভক্তরা যাতে তাঁদের ছবি বা অন্য কোনও লেখায় কোনও মন্তব্য করতে না পারেন, সেই কারণে বন্ধ করে দেওয়া হয়েছে কমন্ট অপশন। তবে বন্ধু তালিকার বাছা বাছা কয়েকজন মাত্র আলিয়া এবং করিনার ছবিতে মন্তব্য করতে পারবেন বলে দেখা যাচ্ছে।


আরও পড়ুন : চোখের জলে বিদায় ছেলেকে, পাটনার বাড়িতে স্মরণ প্রিয় সুশান্তকে


প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কফি উইথ করণের একটি এপিসোড ভাইরাল হয়।  যেখানে কে সুশান্ত বলে প্রশ্ন করতে শোনা যায় আলিয়াকে।  অন্যদিকে একটি টক শোয়ে হাজির হয়ে করিনা জানান, তিনি সারাকে পরামর্শ দিয়েছেন, তাঁর প্রথম সিনেমার হিরোর সঙ্গে যেন ডেট না করেন।  প্রসঙ্গত, পরিচালক অভিষেক কাপুরের সিনেমা কেদারনাথে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করে বলিউডে পা রাখেন সারা আলি খান।