জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় হৃদয় চুরি করে নিলেন আলিয়া ভাট (Alia Bhatt)। গত বৃহস্পতিবার রাতে বলি অভিনেত্রী তাঁর মা সোনি রাজদান (Soni Razdan) ও বোন শাহিন ভাটের (Shaheen Bhatt) সঙ্গে মুম্বইয়ের এক রেস্তোরাঁয় ডিনার সারতে গিয়েছিলেন। আলিয়া বলিউডের সেই নায়িকাদের লিগেই পড়েন, যাঁর সঙ্গেই ঘোরেন পাপারাৎজিরাও। আলিয়াকে রেস্তোরাঁয় ঢুকতে দেখেই ক্যামেরার ফ্ল্যাশবাল্বের ঝলকানি শুরু হয়ে যায়। এই তালগোলের মধ্যে এক চিত্রগ্রাহক তাঁর জুতো হারিয়ে ফেলেন। আলিয়া সেই জুতোটি দেখতে পান, সঙ্গে সঙ্গে বলেন যে, 'এটা কার জুতো?', আলিয়ার প্রশ্ন শুনে এক চিত্রগ্রাহক বলে ওঠেন যে, এই জুতো তাঁদেরই একজনের। আলিয়া তা শুনে সঙ্গে সঙ্গে জুতোটি নিজে হাতে তুলে তাঁকে দিয়ে দেন। আলিয়ার এই আচরণ দেখে তাঁকে কুর্নিশ করল নেটপাড়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Neel-Trina: প্রথমবার বড়পর্দায় একসঙ্গে নীল-তৃণা, তবে রয়েছে ‘কাহানি মে টুইস্ট’...



সোশ্যালে কেউ লিখলেন, 'আলিয়ার মতো কেউ নেই, সকলের সঙ্গেই এই ভদ্রতা করে'। কেউ লিখলেন, 'আলিয়া সবসময় এত ভালো আচরণই করে সকলের সঙ্গে। তবুও অপ্রয়োজনে সোশ্যাল মিডিয়া তাঁকে ট্রোল করে। আলিয়া হেসে নিজের কাজ করে। পরিবার নিয়ে থাকে।' আরেক ব্যক্তি লিখলেন, 'আলিয়াকে এভাবে এতটা মাটির কাছাকাছি দেখে সত্যিই ভালোলাগল।' যদি কাজের দিকে দেখা যায়, তাহলে আলিয়া এই মুহূর্তে ব্যস্ত তাঁর আসন্ন ছবি 'রকি অউর রানি কী প্রেম কাহানি', করণ জোহরের রোম্যান্টিক কমেডিতে আলিয়ার বিপরীতে দেখা যাবে রণবীর সিংকে। জয়া বচ্চন, ধর্মেন্দ্র ও শাবানা আজমির মতো শক্তিশালী অভিনেত্রীরাও রয়েছেন। এই ছবিটি মুক্তি পাবে আগামী ২৮ জুলাই। ইন্ডাস্ট্রিতে করণের ২৫ বছর পূর্তির মাইলস্টোন 'রকি অউর রানি কী প্রেম কাহানি'।


আরও পড়ুন: Shah Rukh Khan | Atlee | Dev: 'জওয়ান' নির্দেশক অ্যাটলির প্রথম গল্পের নায়ক বাংলার দেব!


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)