নিজস্ব প্রতিবেদন: ​রণবীরের অ্যাপার্টমেন্টে বিলাসবহুল ফ্ল্যাট কিনে ফেললেন আলিয়া ভাট। মুম্বইয়ের পালি হিলের 'বাস্তু'-তে নিজের নয়া বাসস্থানের ব্যবস্থা করে ফেলেন আলিয়া। লক্ষ্মী পুজোর দিন নতুন ফ্ল্যাটে হোম সেরে নিয়ে পাকাপাকিভাবে থাকার ব্যবস্থাও করে ফেলেন মহেশ ভাটের ছোট মেয়ে। ৩২ কোটি দিয়ে বাস্তুর পঞ্চম তলায় আলিয়া ওই ফ্ল্যাট কিনেছেন বলে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, লক্ষ্মী পুজোর দিন ভাট এবং কাপুর পরিবারের সদস্যরা হাজির ছিলেন আলিয়ার ফ্ল্যাটের পুজোতে। দুই পরিবারের সদস্যদের পাশাপাশি রণবীর কাপুর এবং তাঁর ঘনিষ্ঠ বন্ধুরাও আলিয়ার ফ্ল্যাটের পুজোতে হাজির হন। প্রসঙ্গত, বাস্তুর সপ্তম তলায় রয়েছে রণবীর কাপুরের ফ্ল্যাট। যদিও রণবীর এবং আলিয়া কবে সাতপাকে বাঁধা পড়ছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।


আরও পড়ুন : শুরু হয়ে গেল আদিত্য নারায়ণের বিয়ের আগের অনুষ্ঠান, ভাইরাল ছবি


এদিকে বাস্তুর সপ্তম তলায় রণবীরের যে ফ্ল্যাট রয়েছে, সেখানেই কি তিনি ক্যাটরিনা কাইফের সঙ্গে লিভ ইন করতেন, তা নিয়ে নেট জনতার কৌতুহল বাড়তে শুরু করেছে। রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনা অভিনেতার ফ্ল্যাট ছেড়ে বেরিয়ে যান এবং মুম্বইতে একা থাকতে শুরু করেন। 


বর্তমানে ক্যাটরিনা কাইফ বিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলে খবর। ক্যাট কিংবা বিকি অবশ্য এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন।