নিজস্ব প্রতিবেদন: 'আদাই'-এর টিজার মুক্তি পাওয়ার পর থেকেই বিতর্ক সঙ্গী হয়েছিল অভিনেত্রী অমলা পালের। টিজারের নগ্ন দৃশ্যে সাহসী অভিনয়ের জন্য একদিকে যেমন প্রশংসা পেয়েছেন, তেমনি জুটেছিল বিদ্রূপও। অনেকেই মনে করেছেন এই দৃশ্য ভারতীয় সংস্কৃতির জন্য উপযুক্ত নয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এবার নগ্ন দৃশ্যে অভিনয় করা নিয়ে মুখ খুলেছেন অমলা নিজেই। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, পরিচালক রত্না কুমার তাঁকে বলেছিলেন দৃশ্যটি শ্যুট করার সময় তিনি একটি বিশেষ ধরণের পোশাক পরতে পারেন। কিন্তু অমলা এ নিয়ে চিন্তা না করতে বলেন। অমলার কথায়, "আমি প্রথমে এই বিষয়ে কোনও চিন্তা করছিলাম না। কিন্তু যখন ওই দৃশ্যটির শ্যুটিং করার সময় এল তখন আমার চিন্তা শুরু হল। আমার টেনশন হচ্ছিল ওই মুহূর্তে সেটে কী হচ্ছে? কতজন আছে? নিরাপত্তা আদৌ আছে কিনা? শ্যুটিং সেটে গিয়ে দেখলাম মাত্র ১৫ জন লোক ছিল। আমার যদি টিমের লোকদের ওপর বিশ্বাস না থাকত তাহলে আমি শ্যুট করতাম না।"


আরও পড়ুন-মহিলাদের নিয়ে অশ্লীল শব্দ, র‌্যাপার হানি সিং-এর বিরুদ্ধে FIR মহিলা কমিশনের 


 


আরও পড়ুন-দুহাতে আগ্নেয়াস্ত্র, 'ধাকড়'-এর লুকে চমকে দিলেন কঙ্গনা


সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'আদাই' ছবির ট্রেলার। ছবিতে অমলার চরিত্রের নাম কামিনী। সে অপ্রতিরোধ্য, নির্ভীক। সব বিষয়ে তাঁর বাজি ধরার অভ্যাসে তাঁর মা বিরক্ত। কামিনী বন্ধুদের সঙ্গে পার্টি করতে ভালবাসে। ট্রেলারে তাঁকে মাদক সেবন করতেও দেখা যায়। অনুমান করা যায় এর ফলেই সে কোনওভাবে জ্ঞান হারায় এবং নগ্ন অবস্থায় পরে তার জ্ঞান ফেরে। 



ট্রেলারের পাশাপাশি ছবির অপর একটি দৃশ্যের ছবিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। সেখানে ধরা পড়েছে অমলা ও ভি জে রাম্যার একটি চুম্বন দৃশ্য। সম্ভবত অমলার চরিত্রের (কামিনী) বাজি ধরার ফলস্বরূপ এই দৃশ্যের অবতারণা। টিজার, ট্রেলার ও এখন এই দৃশ্য দেখেই স্পষ্ট, ছবিটিতে এইধরণের বেশ কিছু সাহসী এবং বিতর্কিত দৃশ্য দেখা যাবে। 



প্রসঙ্গত, 'আদাই' ছবিটির পরিচালনা করেছেন 'মেয়াধা মান' খ্যাত পরিচালক রত্না কুমার। 'আদাই' শব্দের অর্থ পোশাক। ইতিমধ্যেই করণ জোহর, অনুরাগ কাশ্যপ সহ অনেক পরিচালকের প্রশংসা কুড়িয়েছে এই ছবির ট্রেলার। 'আদাই' মুক্তি পাবে ১৯ জুলাই। 


আরও পড়ুন-আমূল পরিবর্তন, অভিনেতা রাম কাপুরকে দেখলে চিনতেই পারবেন না