নিজস্ব প্রতিবেদন : লভ আজকাল পার্ট টু-এর মুক্তির পর শেষ করেছেন কুলি নম্বর ওয়ানের শ্যুটিং। গোবিন্দা এবং (Karishma Kapoor) করিশ্মা কাপুর অভিনীত আইকনিক সিনেমার রিমেকে কেমন অভিনয় করবেন সারা, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়। সমস্তরকমের জল্পনার মাঝেই বরুণ ধাওয়ানের সঙ্গে কুলি নম্বর ওয়ানের শ্যুটিং শেষ করেছেন সইফ আলি খান এবং (Amrita Singh) অমৃতা সিংয়ের মেয়ে। এবার কুলি নম্বর ওয়ানের পর আতরঙ্গি রে নিয়ে ব্যস্ত (Sara Ali Khan)সারা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন :  করোনা আতঙ্কের মাঝে দমদার পার্টি, চুম্বনে মত্ত বলিউড তারকারা!



আতরঙ্গি রে-তে সারা আলি খানের বিপরীতে অভিনয় করছেন (Akhsay Kumar) অক্ষয় কুমার এবং ধনুশ। সম্প্রতি এই সিনেমার প্রথম পোস্টার প্রকাশ্যেও এসে গিয়েছে। আতরঙ্গি রে-এর পোস্টারে ধনুশ, অক্ষয়ের সঙ্গে দেখা যায় সারা আলি খান। 




আতরঙ্গি রে-এর শ্য়ুটিং বর্তমানে বেনারসে শুরু করা হবে বলে খবর। ফলে এই সিনেমায় পরবর্তী পর্যায়ের শ্যুটিংয়ের জন্য বর্তমানে যোগীর রাজ্যে হাজির হয়েছেন সারা আলি খান। মেয়ের সঙ্গে বেনারসে হাজির অমৃতা সিংও। করোনা আতঙ্কের মাঝেই বেনারসে গঙ্গার পাড়ে আরতি করতে দেখা যায় অমৃতা সিং এবং সারা আলি খান-কে। বেনারসে হাজির হয়ে সেখানে গঙ্গা আরতি করতে দেখা যায় সইফ আলি খানের প্রাক্তন স্ত্রী এবং মেয়েকে। করোনা আতঙ্কের মাঝেই (Banaras) বেনারসে পুজো পাঠ করে গঙ্গা আরতি করার সারার সেই ভিডিয়ো ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে বিভিন্ন সোশ্যাল সাইটে।



শুধু তাই নয়, গঙ্গা আরতির পর বেনারসের রাস্তায় খোলামেলা ঘুরে বেড়াতেও দেখা যায় সারা আলি খান-কে। লাল রঙের সালওয়ার কামিজ পরেই বেনারসের রাস্তায় ঘুরতে শুরু করেন বলিউড অভিনেত্রী। সেই সঙ্গে খোলা রাস্তার এক কোণে বসে সারা এবং অমৃতার মন্দিরের আরতি দেখার ছবি প্রকাশ্যে আসে। তবে বেনারসের রাস্তায় ঘুরতে গিয়ে সারার হাতে মাঝে মধ্যেই কালো রঙের একটি মাস্ক চোখে পড়ে। অর্থাত (Coronavirus) করোনা ভাইরাসের আতঙ্কে সারা মাস্ক সঙ্গে নিয়ে ঘুরছেন বলে অনেকে মন্তব্য করতে শুরু করেন। কিন্তু সারার হাতে মাস্ক চোখে পড়লেও, তা পরতে দেখা যায়নি অভিনেত্রী। ফলে বেনারসের রাস্তায় ঘুরতে গিয়ে মাস্ক পরেই সারার সামনে আসা উচিত বলে নেটিজেনদের অনেকে তাঁকে পরামর্শ দিতে শুরু করেন।