জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হেমা কমিশনের রিপোর্টের পর থেকেই নড়েচড়ে বসেছে কন্নড়, মলায়লম ফিল্ম ইন্ডাস্ট্রি। এই কমিটির রিপোর্টের পরিপ্রেক্ষিতে ভেঙে দেওয়া হয় কেরলের সর্বোচ্চ শিল্পী সংগঠন আম্মা বা অ্যাসোসিয়েশন অফ মালয়ালম মুভি অ্যাক্টরস। এই সংগঠনের সভাপতির পদ থেকে ইস্তফা দেন মালায়ালি মেগাস্টার মোহনলাল। এবার নায়িকাদের সমর্থনে মুখ খুললেন সামান্থা রুথ প্রভু। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Shreya Ghoshal-RG Kar: 'অকল্পনীয় নৃশংসতায় আমার'... কলকাতায় শো পিছোলেন শ্রেয়ার! ফের সরব কুণাল ঘোষ 


হেমা কমিশনের রিপোর্টের প্রশংসা করে সামান্থা বলেন, 'আমরা তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির মহিলারা, হেমা কমিটির রিপোর্টকে স্বাগত জানাই এবং কেরালায় WCC-এর ক্রমাগত প্রচেষ্টাকে সাধুবাদ জানাই, যা এই মুহূর্তের রাস্তা দেখিয়েছে। আমরা তেলেঙ্গনা সরকারকে অনুরোধ করছি, যৌন হয়রানির বিষয়ে জমা দেওয়া সাব কমিটির রিপোর্ট প্রকাশ করার জন্য, যা TFI (তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে) মহিলাদের জন্য একটি নি রাপদ কাজের পরিবেশ প্রতিষ্ঠা করতে সরকার এবং শিল্পনীতিগুলিকে তৈরি করতে সাহায্য করতে পারে।'


বিচারপতি হেমা কমিটির ২৩৫-পাতার রিপোর্ট, সাক্ষী এবং অভিযুক্তদের নাম সংশোধন করার পরে প্রকাশিত, উল্লেখ করেছে যে মলায়ালম ফিল্ম ইন্ডাস্ট্রি ১০-১৫ জন পুরুষ প্রযোজক, পরিচালক এবং অভিনেতা দ্বারা নিয়ন্ত্রিত। রাজ্য সরকার ২০১৭ সালে তিন সদস্যের বিচারপতি হেমা কমিটি গঠন করেছিল এবং ২০১৯ সালে রিপোর্ট জমা দিয়েছিল। আইনি চ্যালেঞ্জের কারণে রিপোর্টটি এখনও পর্যন্ত প্রকাশ করা হয়নি। সামান্থা তেলেঙ্গানা সরকারকে কেরালা-স্টাইলে কমিটি গঠন করলে টলিউড অনেক উপকৃত হবে বলেই জানিয়েছেন।



আরও পড়ুন, Ditipriya Roy Boy Friend: ISL তারকার প্রেমে পড়েছেন দিতিপ্রিয়া, 'রানিমা'র অনিচ্ছাতেই প্রকাশ্যে এল পরিচয়...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)