Ditipriya Roy Boy Friend: ISL তারকার প্রেমে পড়েছেন দিতিপ্রিয়া, 'রানিমা'র অনিচ্ছাতেই প্রকাশ্যে এল পরিচয়...

Ditipriya Roy: দোলের দিন আড়াল থেকেই প্রেমিকের সঙ্গে ছবি প্রকাশ্যে এনেছিলেন দিতিপ্রিয়া, কিন্তু মুখ দেখা যায়নি ছবিতে। তবে এই সম্পর্কে যে সিরিয়াস অভিনেত্রী, তা প্রথম থেকেই স্পষ্ট।  শুধু জানা গিয়েছিল তাঁর প্রেমিক বিনোদন জগতের মানুষ নন। এবার জানা গেল তাঁর পরিচয়।

Updated By: Aug 30, 2024, 09:56 PM IST
Ditipriya Roy Boy Friend: ISL তারকার প্রেমে পড়েছেন দিতিপ্রিয়া, 'রানিমা'র অনিচ্ছাতেই প্রকাশ্যে এল পরিচয়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রেমে পড়েছেন দিতিপ্রিয়া, এই খবর প্রকাশ্যে আসে বেশ কয়েকদিন আগেই। কিন্তু কাকে মন দিলেন অভিনেত্রী? প্রেমিকের সঙ্গে অনুরাগীদের পরিচয় এখনও তাঁর নাম-পরিচয় জানাননি দিতিপ্রিয়া (Ditipriya Roy)। শুধু জানা গিয়েছিল তাঁর প্রেমিক (Boyfriend) বিনোদন জগতের মানুষ নন। এবার রানিমার না চাইলেও প্রকাশ্যে এসে গেল তাঁর হবু জীবনসঙ্গীর পরিচয়। 

আরও পড়ুন- Women Safety at Tollywood: 'অশালীনতা কখনই সমর্থনযোগ্য নয়', টলিউডে যৌন হেনস্থা রুখতে বড় পদক্ষেপ ফেডারেশনের...

দোলের দিন আড়াল থেকেই প্রেমিকের সঙ্গে ছবি প্রকাশ্যে এনেছিলেন, কিন্তু মুখ দেখা যায়নি ছবিতে। তবে এই সম্পর্কে যে সিরিয়াস অভিনেত্রী, তা প্রথম থেকেই স্পষ্ট। অভিনেত্রীর মা সুদীপ্তা রায় হবু জামাইয়ের সঙ্গে ছবি দেখে মন্তব্য করে বলে ফেলেছিলেন, 'আমাদের আদরের রিভু বাবু'। কিন্তু কে তিনি? প্রশ্ন ছিল অনুরাগীদের। 

জানা যাচ্ছে, দিতিপ্রিয়ার প্রেমিক নাকি পেশায় একজন ফুটবলার। তিনি হলেন চেন্নাইয়িন এফসি টিমের গোলকিপার শমীক মিত্র। বাঙালি এই ফুটবলারের বাড়ি জলপাইগুড়ি। ২০২৭ সাল পর্যন্ত চেন্নাইয়ের সঙ্গে চুক্তিবদ্ধ শমীক।  টলিপাড়া সূত্রে খবর কিছুদিন আগে এই চর্চিত প্রেমিকের সঙ্গে ঘুরতেও গিয়েছিলেন দিতিপ্রিয়া। অভিনেত্রী জানিয়েছিলেন সঠিক সময় আসলে তিনি নিজেই তাঁর প্রেমিকের সঙ্গে সবার পরিচয় করিয়ে দেবেন। কিন্তু তার আগেই সামনে এল পরিচয়। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Samik Mitra (@_samikmitra_)

সোশ্য়াল মিডিয়ায় প্রেমিকের সঙ্গে বেশকিছু ছবিও পোস্ট করেছেন, তখনও প্রেমিকের টি-শার্ট গায়ে জড়িয়ে পোজ দিয়েছেন। গঙ্গার ঘাটে চায়ের পেয়ালা হাতে একসঙ্গে ধরা দিয়েছেন, কিন্তু প্রেমিকের মুখ দেখাননি। তবে ইন্ডাস্ট্রি সূত্রের খবর, তরুণ ফুটবলারকেই মন দিয়েছেন দিতিপ্রিয়া।

আরও পড়ুন- Arijit Singh | Kunal Ghosh: 'ঠাকুরঘরে কে? আমি তো...', কুণাল ঘোষকে মোক্ষম জবাব অরিজিতের...

প্রসঙ্গত, সম্প্রতি বহুদিন পর বাংলা সিরিয়ালে ফিরেছেন দিতিপ্রিয়া। শিশুশিল্পী হিসাবে টেলিভিশনেই সফর শুরু করেছিলেন দিতিপ্রিয়া। মাঝে কাজ করেছেন সিনেমা থেকে ওয়েবসিরিজে। এবার স্টার জলসার  জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে সূর্য-দীপার মেয়ে রুপার বড়বেলার চরিত্রে অভিনয় করবেন দিতিপ্রিয়া। দিতিপ্রিয়া জানান যে চুক্তি সক্রান্ত কিছু কথা এখনও বাকি আছে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.