জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর মাত্র কয়েকদিন পরেই অযোধ্যায়(Ayodhya) রাম মন্দিরের(Ram Temple) উদ্বোধন। সেই উদ্বোধনের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন(Amitabh Bachchan)। এবার শোনা যাচ্ছে, অযোধ্যায় রাম মন্দিরের অনতিদূরেই একটি সেভেনস্টার এনক্লেভে একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন তিনি। মুম্বইয়েরই একটি রিয়েল এস্টেট সংস্থা সেই অ্যাপার্টমেন্ট তৈরি করছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Jeet: পুত্রসুখে পিঠেপুলির সংক্রান্তি, সেলিব্রেশনে জিৎ


জানা যাচ্ছে, ১০ হাজার স্কোয়ার ফিটের একটি অ্যাপার্টমেন্ট বুক করেছেন অমিতাভ বচ্চন, যার দাম ১৪.৫ কোটি টাকা। ৫১ একর জমির উপর তৈরি দ্য সরযূরও উদ্বোধন হবে ২২ জানুয়ারি, ঠিক যেদিন শ্রী রাম জন্মভূমি মন্দিরের উদ্বোধন হবে। মন্দির থেকে মাত্র ১৫ মিনিটের হাঁটা পথেই এই অ্যাপার্টমেন্ট অবস্থিত, যা এয়ারপোর্টের থেকে ৩০ মিনিটের দূরত্বে। জানা যাচ্ছে ২০২৮ সালের মার্চ মাসের মধ্যেই তৈরি হয়ে যাবে এই অভিজাত আবাসন। আবাসনের পাশাপাশি তৈরি হবে ফাইভ স্টার প্যালেস হোটেল।


একটি অনুষ্ঠানে অমিতাভ বচ্চন বলেন, ‘আমার মনে অযোধ্যার একটা আলাদাই জায়গা আছে। সেখানে দ্য সরযূর হাত ধরে দ্য হাউজ অফ অভিনন্দন তাঁদের নতুন জার্নি শুরু করছে, আমি তার অপেক্ষায় আছি। অযোধ্যার আধ্যাত্মিকতা আর সংস্কৃতি থেকে একটা ইমোশনাল যোগাযোগ তৈরি হয় যা কোনও ভৌগোলিক সীমায় আটকে থাকে না’।


‘অযোধ্যার আত্মায় প্রবেশ করার জন্য এটা একটা মনোগ্রাহী জার্নির শুরু, যেখানে ঐতিহ্য ও আধুনিকতা পাশাপাশি হাতে হাত ধরে বিরাজ করে, যা আমার মধ্যে এমন এক গভীর অনুভূতির জন্ম দেয়। বিশ্বের আধ্যাত্মিকতার রাজধানীতে আমি আমার ঘর পাব, তারই অপেক্ষায় রয়েছি’, বলেন অমিতাভ। অযোধ্যা থেকে এলাহাবাদ, মাত্র চারঘণ্টার রাস্তা। এলাহাবাদেরই ছেলে অমিতাভ বচ্চন। সেখানেই জন্মেছেন ও বেড়ে উঠেছেন বিগ বি।


আরও পড়ুন- Debasree Roy: নিজেকে খোঁজার তাগিদ! অনলাইনে কেমিস্ট্রি পড়াচ্ছেন দেবশ্রী রায়!


প্রসঙ্গত, ২২ জানুয়ারি রাম মন্দিরে উদ্বোধনে আমন্ত্রিত অমিতাভ বচ্চন থেকে শুরু করে রণবীর কাপুর, আলিয়া ভাট, জ্যাকি শ্রফ সহ বলিউডের একাধিক তারকা। যেখানে বলিউডের অনেকেই নিমন্ত্রন পেয়েছেন সেরকমই তালিকা থেকে বাদ পড়েছেন এই মুহূর্তে বলিউডের সবচেয়ে বড় স্টার শাহরুখ খান, সলমান খান। এমনকী আমন্ত্রন পাননি আমিরও। তাঁদের ধর্মের কারণেই কি তাঁরা ডাক পেলেন না? তা নিয়েও উঠেছে প্রশ্ন।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)