Jeet: পুত্রসুখে পিঠেপুলির সংক্রান্তি, সেলিব্রেশনে জিৎ

Jeet: মকর সংক্রান্তির দিনেই ছেলের সঙ্গে পরিচয় করালেন সুপারস্টার জিৎ। দেবীপক্ষেই দ্বিতীয়বার বাবা হন অভিনেতা। সেই খবর নিজেই জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এবার ছেলের সঙ্গে পরিচয় করালেন জিৎ। ছবি পোস্টের পাশাপাশি ছেলের নামও জানালেন তিনি।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 15, 2024, 04:18 PM IST
Jeet: পুত্রসুখে পিঠেপুলির সংক্রান্তি, সেলিব্রেশনে জিৎ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুজোর আগেই বাড়িতে নতুন অতিথিকে স্বাগত জানান জিৎ(Jeet) ও তাঁর পরিবার। দেবীপক্ষেই পুত্রসন্তানের জন্ম দেন জিতের স্ত্রী মোহনা মদনানি। দ্বিতীয়বার বাবা হওয়ার কথা জিৎ নিজেই জানান সোশ্যাল মিডিয়ায়। সোমবার, মকর সংক্রান্তির সকালে ছেলের নাম জানালেন সুপারস্টার। শুধু নামই নয়, সদ্যোজাত ছেলেকে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করে নেটপাড়ায় তাঁর অনুরাগী ও বন্ধুদের সঙ্গে ছেলের পরিচয় করালেন তিনি।

আরও পড়ুন- Debasree Roy: নিজেকে খোঁজার তাগিদ! অনলাইনে কেমিস্ট্রি পড়াচ্ছেন দেবশ্রী রায়!

জিৎ ও তাঁর পরিবার ছেলের নাম রেখেছেন রোনাভ। যেহেতু জিৎ অবাঙালি, তাই হিন্দিতে রেখেছেন ছেলের নাম। এক শব্দে রোনাভ নামের অর্থ হ্যান্ডসাম, যে পরিচিত তাঁর মোহময় ব্যক্তিত্বের জন্য। জিৎ লেখেন, ‘এই পূন্যতিথিতে, পরিচয় করুন রোনাভের সঙ্গে। পুরো দুনিয়াকে হ্যালো বলছে সে’। জিতের পরনে ওটির পোশাক। ছবি দেখেই বোঝা যাচ্ছে যে ডেলিভারির কিছু মুহূর্ত পরেই ছেলেকে কোলে নিয়ে তাঁর কপালে স্নেহচুম্বন এঁকে দেন অভিনেতা। সেই ছবিই ফ্রেমবন্দি করা হয়।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

অক্টোবরে ছেলের জন্মের কথা সকলের সঙ্গে শেয়ার করে জিৎ নেটপাড়ায় লিখেছিলেন, ‘হৃদয়ে একরাশ কৃতজ্ঞতা নিয়ে আমাদের ছেলের এই পৃথিবীতে আসার খবর সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছি। আপনাদের প্রার্থনায় রাখবেন আমাদের।’ এদিন ছেলের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দেওয়ার পরেই জিৎ ও তাঁর পরিবারকে শুভেচ্ছা জানান মিমি চক্রবর্তী, সৌমিতৃষা কুন্ডু, বিক্রম চট্টোপাধ্যায়, অরিন্দম শীল সহ আরও অনেকে।

আরও পড়ুন- Debashis Roy: ‘অপরাজিতর পর কোনও কাজ পাচ্ছিলাম না, পারিয়া আমার কাছে অক্সিজেন’, দাবি দেবাশিসের

প্রসঙ্গত, ছেলের জন্মের কিছুদিন আগেই স্ত্রী মোহনার সঙ্গে প্রেগন্যান্সি ফটোশ্যুট করেন জিৎ, সঙ্গে ছিলেন তাঁদের কন্যাও। সেই ফটোশ্যুটের ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। জিতের স্ত্রী ও কন্যা, দুজনে পরেছিলেন আকাশি রঙের একই স্টাইলের পোশাক। তাঁদের সঙ্গে রংমিলান্তি করেন জিৎও। সেই ছবি পোস্ট করে জিৎ লেখেন, ‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে শীঘ্রই আমাদের আগামী সন্তান আসছে। আমাদের জন্য প্রার্থনা করবেন।’ এর কিছুদিনের মধ্যেই নতুন অতিথির আগমন। সোমবার জিৎই জানালেন মদনানি পরিবারের সেই নয়া সদস্যের নাম।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.