নিজস্ব প্রতিবেদন : অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)র অস্ত্রোপচার শেষ। ইতিমধ্যেই বেডে দিয়ে দেওয়া হয়েছে বিগ বি-কে। জানা যাচ্ছে, আজ (রবিবার) ছানি অপারেশন হয় অমিতাভের। তবে এদিনই তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হচ্ছে না। রবিবার তাঁকে হাসপাতালেই থাকতে হবে। আগামিকাল অর্থাৎ সোমবার ছুটি দেওয়া হবে অভিনেতাকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার, অমিতাভ বচ্চন  (Amitabh Bachchan) নিজের ব্লগে লিখেছিলেন, ''মেডিক্যাল কন্ডিশন...সার্জারি... আর কিছুই লিখতে পারছি না''। একই সঙ্গে টুইটে লিখেছিলেন, ''কিছু প্রয়োজনের থেকে বেশি বৃদ্ধি পেয়েছে। কিছুটা কেটে বাদ দিলে, খানিকটা স্বস্তি মিলবে। জীবনের এটাই ভবিষ্যৎ। কালই জানা যাবে কী হবে।'' টুইট পড়েই বোঝা গিয়েছিল রবিবার অস্ত্রোপচার হচ্ছে বিগ বি-র। তবে তাঁর ঠিক কী হয়েছে তা সেখানে স্পষ্ট করে কিছু বলা ছিল না।


আরও পড়ুন-''গান গাওয়ার ক্ষমতা হারিয়েছেন'', নেটিজেনের আক্রমণের মুখে Shaan



বিগ বি-র অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন। প্রিয় অভিনেতার ঠিক কী হয়েছে? সেকথা ভেবে অনেকেই উদ্বিগ্ন হয়ে পড়েন। তবে এবিষয়ে সর্বভারতীয় সংবাদমাধ্যমকে বচ্চন পরিবার ঘনিষ্ঠ এক ব্যক্তি জানান, ''সেই রকম চিন্তিত হওয়ার মত কিছুই না। ওঁর ছানি অপারেশন হবে। ২৪ ঘণ্টার মধ্যেই ওঁকে ছেড়ে দেওয়া হবে।'' প্রসঙ্গত, এই মুহূর্তে বিগ বিগ (A (Amitabh Bachchan)-র হাতে রয়েছে একধিক ছবির কাজ। রয়েছে 'মে-ডে', 'ঝুন্ড', 'ব্রহ্মাস্ত্র'র মত ছবি। 


আরও পড়ুন-'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি'র ভূমিকায় Alia, কে ছিলেন এই 'মাফিয়া কুইন'?