নিজস্ব প্রতিবেদন : সালটা ১৯৮২। ওই সময়ও বলিউডে 'রাজ' করছেন তিনি। বি টাউনের শহেনসা হয়ে না উঠতে পারলেও, তাঁর দাপট যে তখনও খুব বেশি ছিল, তা 'অমর আকবর, এন্থনি', 'নমক হারাম'-এর মতো সিনেমা থেকে বেশ স্পষ্ট। বুঝতেই পারছেন অমিতাভ বচ্চনের কথা বলা হচ্ছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আরও পড়ুন : 'নবাবরা গরিব হয়ে গেল', কটাক্ষের মুখে সারা


৯-এর দশকে কেমন ছিলেন অমিতাভ বচ্চন? অভিষেক বচ্চন এবং শ্বেতা বচ্চনই বা কেমন ছিলেন? সম্প্রতি সেই সময়ের একটি ভিডিও প্রকাশ্যে আসায় বিষয়টি খোলসা হয়েছে। সম্প্রতি টুইটারে একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে ছেলে অভিষেক বচ্চন এবং মেয়ে শ্বেতা বচ্চনের সঙ্গে দর্শকদের পরিচয় করিয়ে দিতে দেখা যায় বিগ বি-কে। ওই অনুষ্ঠানে অভিষেক এবং শ্বেতার হাত ধরে, তাঁদের সবার সঙ্গে পরিচয় করিয়ে দেন অমিতাভ। ১৯৮২ সালের ওই ভিডিও দেখার পরই চোখ ছানাবড়া হয়ে যায় অনেকের।


আরও পড়ুন : কী হল বাবা-মেয়ের সম্পর্কের? সইফের পাশ থেকে সরে গেলেন সারা!
দেখুন সেই ভিডিও...


 



সম্প্রতি 'ব্রহ্মাস্ত্র'-এর শুটিং শেষ করেন অমিতাভ বচ্চন। এই সিনেমায় রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন বিগ বি। 'ব্রহ্মাস্ত্র'-এর পর মণি রত্নমের একটি সিনেমাতেও অভিনয়ের কথা রয়েছে অমিতাভের। শোনা যাচ্ছে, মণি রত্নমের এই সিনেমায় পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে দেখা যাবে অমিতাভকে। যদিও বিগ বি এখনও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।