'নবাবরা গরিব হয়ে গেল', কটাক্ষের মুখে সারা

হেসে ফেলেন সইফ-কন্যা 

Updated By: Jan 30, 2019, 02:30 PM IST
'নবাবরা গরিব হয়ে গেল', কটাক্ষের মুখে সারা

নিজস্ব প্রতিবেদন : নবাব মনসুর আলি খান পতৌদির নাতনি বলে কথা। বি টাউনে তাঁর গ্ল্যামারই অন্যরকম। 'কেদারনাথ' দয়ে বলিউডে ডেবিউ করে, 'সিম্বা' দিয়ে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন। কখনও অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয় করে, বলিউডের প্রথম সারির অভিনেত্রীর টক্কর দেওয়ার চেষ্টা করেছেন। আবার কখনও রণবীর সিং-এর সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন। কিন্তু, নবাব বাড়ির মেয়ে হয়েও, এবার নেটিজেনদের একাংশের কটাক্ষের মুখে পড়তে হল সারাকে। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি নীল রঙের একটি গাউন পরে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি শেয়ার করেন সারা আলি খান। সইফ-কন্যার সেই ছবি দেখে 'নবাব গরিব হয়ে গিয়েছেন' বলে কটাক্ষ শুরু করেন অনেকে। যা চোখে পড়া মাত্রই বিষয়টি নিয়ে মজা করতে ভোলেননি সারা আলি খান। ওই স্টেটাস দেখে বেশ মজা করেই হাসেন তিনি। পাশাপাশি ওই সমালোচনা দেখে তাঁর বেশ মজা হয়েছে বলেও মন্তব্য করেন 'সিম্বা' অভিনেত্রী। 

আরও পড়ুন : কী হল বাবা-মেয়ের সম্পর্কের? সইফের পাশ থেকে সরে গেলেন সারা!

এদিকে সম্প্রতি ফিল্মফেয়ার-এর একটি সাক্ষাতকারে জীবনের বিভিন্ন দিক নিয়ে মুখ খুলতে দেখা যায় সারা আলি খান-কে। সেখানে যেমন বাবা-মায়ের সম্পর্ক, বিচ্ছেদ নিয়ে মুখ খোলেন তিনি, তেমনি জীবনের প্রথম প্রেম নিয়ে মন্তব্য করেন তিনি। 
সারা বলেন, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী সুশীল কুমার শিন্দের নাতি ভীর পাহাড়িয়ার সঙ্গে তাঁর এক সময় সম্পর্ক ছিল। কিন্তু, সেই সম্পর্ক বেশি দূর এগোয়নি। ভীরের সঙ্গে সম্পর্ক ভেঙে গেলেও, মনে থেকে তিনি ভেঙে পড়েননি। শুধু তাই নয়, এখনও পর্যন্ত ভীরই তাঁর জীবনের একমাত্র প্রেমিক ছিলেন বলেও স্পষ্ট জানান সারা আলি খান।  

.